WB Assembly Election 2021: ভোটের মুখে উত্তপ্ত Nandigram, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র ভূতার মোড়

কেন্দ্রীয় বাহিনী(Central Force) শুভেন্দুর গাড়ি বের করে দেওয়ার পর পেছনে থাকা দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়

Updated By: Mar 18, 2021, 04:39 PM IST
WB Assembly Election 2021: ভোটের মুখে উত্তপ্ত Nandigram, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র ভূতার মোড়

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনে এবার হটসিট নন্দীগ্রাম। সেই নন্দীগ্রামের ভূমিপুত্র বলে পরিচিত শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে তুমুল বিক্ষোভ সোনাচূড়া বাজারে। পাল্টা সংঘর্ষের ঘটনা ঘটনা সোনাচূড়া বাজার থেকে কিছুটা দূরে ভূতার মোড়ে। দুপক্ষের সংঘর্ষে আহত কমপক্ষে ৯ জন।

আরও পড়ুন- 'বাংলার উন্নয়ন খেলা নয়, দিদি বলেন খেলা হবে, বিজেপি বলছে চাকরি হবে, হাসপাতাল হবে, বিকাশ হবে': Modi

এদিন বেলা বারোটা নাগাদ সোনাচূড়া বাজারে বিক্ষোভের মুখে পড়ে শুভেন্দু অধিকারীর কনভয়। রাস্তা আটকে শুভেন্দুকে কালো পতাকা, ঝাঁটা, জুতো দেখানো হয়। এর ফলে শুভেন্দুর(Suvendu adhikari) সঙ্গে থাকা বিজেপি সমর্থকদের সঙ্গে তৃণমূল সমর্থকদের সংঘর্ষ বেধে যায়। এতে আহত হন বেশ কয়েক জন বিজেপি সমর্থক। পূর্ণ পাত্র নামে এক বিজেপি সমর্থকের মাথা ফেটে যায়। গণেশ দাস নামে এক তৃণমূল কর্মীও আহত হন। কেন্দ্রীয় বাহিনী(Central Force) শুভেন্দুর গাড়ি বের করে দেওয়ার পর পেছনে থাকা দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

আরও পড়ুন-প্রচারে বেরিয়ে আক্রান্ত ঘাটালের বিজেপি প্রার্থী, জুতো ছুঁড়ে মারার অভিযোগ

এদিকে, ওই ঘটনার ঘন্টা খানেক পর ফের শুভেন্দুর গাড়ী যখন ভূতার মোড় দিয়ে যাচ্ছিল তখন ফের কনভয়ের পেছনে থাকা বিজেপি কর্মীদের আটকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের দিকে। এর পাল্টা বিজেপির কর্মীরাও জড়ো হয়ে মারধর চালায় বলে অভিযোগ। উভয়পক্ষের আহত মোট ৯ জন। এদের মধ্যে তৃণমূলের ৪ ও বিজেপির ৫ জন। পাঁচ বিজেপি সমর্থককে রেয়াপাড়া হাসপাতাল এ ভর্তি করা হয়েছে। তৃণমূল সমর্থকদের নন্দীগ্রাম(Nandigram) সুপার স্পেশালিস্টি হাসপাতালে ভর্তি করা হয়।  বর্তমান এ ঘটনাস্থলে কেন্দ্র বাহিনী পুলিশ রয়েছে। গ্রেপ্তার এখনও কেউ হয়নি। উভয়পক্ষের বেশ কয়েকজনের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

নন্দীগ্রামে এসেই আহত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। ফলে তাঁর পক্ষে এখন নন্দীগ্রামে খুব বেশি সভা করা সম্ভব হচ্ছে না। অন্যদিকে, গ্রামে গ্রামে ঘুরে প্রচার করছেন শুভেন্দু অধিকারী। তার মধ্যেই এই ঘটনা।

.