WB assembly election 2021: হাওড়ার নির্বাচনী মঞ্চ থেকে ফুটবলও খেললেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী ঘোষণা করলেন, ডুমুরজলা হবে 'খেল শহর'।

Updated By: Mar 27, 2021, 05:33 PM IST
 WB assembly election 2021: হাওড়ার নির্বাচনী মঞ্চ থেকে ফুটবলও খেললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: একটা পা আহত। কিন্তু উদ্দীপনায় ঘাটতি নেই। নির্বাচনী মঞ্চ থেকে এবার বলও খেললেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  

ঘটনাটি ঘটেছে শনিবার হাওড়ার ডুমুরজলায়। সেখানে ছিল মমতার নির্বাচনী প্রচারসভা। সেই সভায় মমতা (mamata banerjee) হাওড়া সদরের ৯ বিধানসভা প্রার্থীদের নিয়ে সারলেন নির্বাচনী প্রচার। মোদী ও শুভেন্দুর সমালোচনা করেন। 

প্রথমে নয় বিধানসভা প্রার্থীর সঙ্গে পরিচয় করিয়ে দেন সমবেত জনতাকে। সভা থেকে বেশ কিছু ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। বললেন, ডুমুরজলায় তৈরি হবে 'খেল শহর'। সেই সূত্রে বললেন, খেলা হবে খেল শহরেও। বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে চাকরি হবে কুড়ি হাজার ছেলেমেয়ের। এ ছাড়া সার্বিক ভাবে সাড়ে তিন লক্ষ কর্মসংস্থান হবে। ব্লকে ব্লকে হবে ইংলিশ মিডিয়াম স্কুল। দু'হাজার কোটি টাকা বিনিয়োগ হবে। জুয়েলারি ও জরির কাজে আড়াই লক্ষ কর্মসংস্থান হবে। এ বার বিনা পয়সায় বাড়িতে বাড়িতে রেশন দিয়ে আসবে 'দুয়ারে সরকার'। মা-বোনেদের পাঁচশো টাকা করে হাতখরচ দেওয়ার কথা বলেন। বিধবা ও প্রতিবন্ধীদের পেনশনের কথাও বলেন। মমতা বলেন, আমফনে কুড়ি লক্ষ মানুষকে বাঁচিয়েছি। মোদিজি (narendra modi) ঘুরে গিয়ে এক পয়সাও দেননি।

আরও পড়ুন: WB Election Voting first phase: 'রিগিং কম হয়েছে, ৯০ শতাংশ বুথে নির্বিঘ্নে ভোট', বললেন কৈলাস

মমতা বলেন, অনেক মার খেয়েছি। ওরা ভেবেছিল পা ভেঙে দিয়ে আটকে দেবে। আমি মা-বোনদের পায়ে ভর দিয়ে এগিয়ে যাব। এরপর মা-বোনদের নির্বাচনে সক্রিয় হতে বলেন তিনি। ভোটের দিন তাঁর হয়ে কাজ করতে বলেন তাঁদের। মা-বোনদের খুন্তি হাতা ঝান্ডা নিয়ে রুখে দাঁড়ানোর কথাও বলেন। বলেন, বহিরাগত গুন্ডাদের ঢুকতে দেবেন না। এক পা দিয়ে এমন বল মারব (বিরোধীদের) মাঠের বাইরে বের করে দেব। শেষে মহিলা কর্মীর সঙ্গে বলও খেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: WB Assembly Election 2021: ভিসা-পাসপোর্ট বাতিল নয় কেন? বিশেষ সম্প্রদায়ের ভোট চাইছেন: Mamata

.