হাথরসে নির্যাতিতার বাবাকে গুলি করে খুন অভিযুক্তের, কী জবাব দেবেন Yogi: Manoj Tiwari

একুশের ভোটের প্রচারে এসে গাজোলের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

Updated By: Mar 2, 2021, 08:41 PM IST
হাথরসে নির্যাতিতার বাবাকে গুলি করে খুন অভিযুক্তের, কী জবাব দেবেন Yogi: Manoj Tiwari

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের প্রচারে এসে গাজোলের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর দাবি, কেন্দ্রের টাকা নয়ছয় করছে রাজ্য সরকার, এখানে গো হত্যা এখনও বন্ধ হয়নি, বাংলায় আইনের শাসন নেই, উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছি।

আরও পড়ুন-গঙ্গা জলে শুদ্ধিকরণ, Rajib-এর বিধায়ক অফিসের দখল নিল TMC

যোগী(Yogi Adityanath)যখন উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠার দাবি করছেন সেসময় তাঁর রাজ্যেই এক নির্যাতিতা মহিলার বাবাকে গুলি করে মেরেছে অভিযুক্ত।  এনিয়ে আদিত্যনাথকে নিশানা করেছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া ক্রিকেটার মনোজ তিওয়ারি(Manoj Tiwari)।

হাথরসে(Hathras) এক শ্লীলতাহানির ঘটনায় জেল হয় গৌরব শর্মা নামে এক ব্যক্তির। জেলা আদালত থেকে জামিনে মুক্তি পায় গৌরভ। তার পরই সোমবার সে ওই নির্যাতিতার বাবাকে গুলি করে মারে। প্রকাশ্য় রাস্তায় বেরিয়ে ওই নির্যাতিতাকে বাবার মৃত্যুর ন্যায় বিচার চাইতে দেখা গিয়েছে এক ভিডিয়োয়। সেটি পোস্ট করে যোগীকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন মনোজ।

আরও পড়ুন-বৃহস্পতিবার BJP-র কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠক, চূড়ান্ত হতে পারে বাংলার প্রথম প্রার্থীতালিকা

মনোজ তিওয়ারি লিখেছেন, ফের হাথরস। সেই যোগী আদিত্যনাথ শাসিত উত্তরপ্রদেশে। যিনি নিজের ঘর সামলাতে পারেন না তিনি আবার আসছেন বাংলায় প্রচার করতে। উনি কি জবাব দেবেন, কি করে এক নির্যাতিতার বাবাকে সেই নির্যাতনে অভিযুক্ত অপরাধী ১২-বার গুলি করে হত্যা করতে পারে? 

হাথরসের ঘটনা নিয়ে যোগী আদিত্যানাথের বিরুদ্ধে সবর হলেন ডা শশী পাঁজাও। ওই ঘটনা তুলে ধরে তিনি টুইট করেছেন, এরাজ্যে ভোটের প্রচার করছেন যোগী আদিত্যনাথ। আর তাঁর রাজ্যে মহিলাদের নিরাপত্তা বিপন্ন। হাথরসের ঘটনা ফের একটা প্রমাণ।

অন্যদিকে, যোগীর বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রী সায়নী ঘোষও। সোশ্য়াল মিডিয়ায় তিনি নিখেছেন, হাথরসে বাবা তাঁর মেয়ের শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন পুলিসে। তাকে নির্মমভাবে গুলি করে খুন করা হয়েছে।