WB assembly election 2021: ২০০-র বেশি আসন পাব-- মালবাজারে প্রচারে এসে মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেলের

গরিবের জন্য চিন্তা করেন শুধু নরেন্দ্র মোদীই, মত কেন্দ্রীয় মন্ত্রীর।

Updated By: Mar 31, 2021, 02:13 PM IST
WB assembly election 2021: ২০০-র বেশি আসন পাব-- মালবাজারে প্রচারে এসে মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেলের

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় দফার ভোট আগামীকাল বৃহস্পতিবার। এই মুহূর্তে ভোটপ্রচারে সব রাজনৈতিক দলই রাস্তায় নেমেছে। বুধবার মাল ব্লকের ওদলাবাড়ি এবং মালবাজার এলাকায় মালবাজারের বিজেপি প্রার্থী মহেশ বাগের সমর্থনে ভোটপ্রচার শুরু করেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল।

এদিন মহেশ বাগে (mahesh bage) ছাড়াও মন্ত্রীর (prahlad singh patel) সঙ্গে পদযাত্রায় সামিল হয়েছিলেন জলপাইগুড়ির সাংসদ ডক্টর জয়ন্ত রায়, নাগরাকাটার প্রাক্তন বিধায়ক শুক্রা মুন্ডা, জলপাইগুড়ি জেলার বিজেপি সভাপতি বাপি গোস্বামী-সহ অন্যান্য নেতানেত্রী এবং সমর্থকেরা। ওদলাবাড়ি এবং মালবাজারের (malbazar) বাজার এলাকায় প্রচার সারেন মন্ত্রী। বিভিন্ন দোকানে ঢুকে পড়েন। পথচলতি মানুষের সঙ্গে কথা বলেন। বিভিন্ন বাড়ি গিয়ে এলাকাবাসীর আশীর্বাদ ও শুভেচ্ছাও চান।

আরও পড়ুন:  WB Assembly Election 2021: বলরামপুরে আমার গাড়িতে দুমদাম মেরেছে, শুধু ভোট বলে চেপে যাচ্ছি: Mamata

এদিন মন্ত্রী বলেন, অমিতজি বলেছেন, এবার ২০০-র বেশি আসন পাব আমরা। সাধারণ মানুষের আশীর্বাদ করেছেন আমাদের। আমরা সব বিধানসভাতেই ভাল ফল করব। ফলে ২০০-র বেশি আসন পেতে অসুবিধা হবে না। প্রথম দফার ভোটে মানুষ দু'হাত ভরে ভোট দিয়েছেন আমাদের। এতেই আমরা খুশি।

চা-বাগান (tea garden) কেন কেন্দ্রীয় সরকার অধিগ্রহণ করছে না, এ নিয়ে এ অঞ্চলে অনেকদিন ধরেই একটা ক্ষোভ রয়েছে। এর প্রেক্ষিতে মন্ত্রী বলেন, আমি শ্রমিকদের নেতা ছিলাম। ১০ বছর আগে আমি এসেছিলাম এই চা-বাগান এলাকায়। এটুকু বলতে পারি, তার পর থেকে শ্রমিকদের জন্য যিনি ভেবেছেন তিনি নরেন্দ্র মোদী (narendra modi)। শ্রমিকদের জন্য ১০০০ কোটি টাকা অনুমোদন করেছেন প্রধানমন্ত্রী। গরিব মানুষের জন্য চিন্তা শুধু নরেন্দ্র মোদী এবং বিজেপি সরকারই করে। অন্য কেউ শ্রমিকের কথা ভাবে না।

আরও পড়ুন: WB assembly election 2021: জিতে প্রথম কাজই হবে চা-শ্রমিকদের জমির পাট্টা ও ন্যূনতম মজুরির ব্যবস্থা করা, রবার্ট মুন্ডা

.