WB Assembly Election 2021: বাঁকুড়ায় TMC প্রার্থী সায়ন্তিকার একাধিক দেওয়াল লিখন মুছে দিলেন দলের জেলা সভাপতি

তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে কটাক্ষ করেছে বিজেপি

Updated By: Apr 25, 2021, 04:21 PM IST
WB Assembly Election 2021: বাঁকুড়ায় TMC প্রার্থী সায়ন্তিকার একাধিক দেওয়াল লিখন মুছে দিলেন দলের জেলা সভাপতি

নিজস্ব প্রতিবেদন: জেলায় ভোট শেষ হয়েছে। এবার দলের প্রার্থীর দেওয়াল লিখন মুছে দিতে ময়দানে নেমে পড়লেন বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা।

বাঁকুড়ায় প্রথম ও দ্বিতীয় দফায় ভোটগ্রহণ শেষ হয়েছে। বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে দলের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের(Sayantika Banerjee) দেওয়াল লিখন মুছে সেই জায়গায় করোনা সতর্কতার বার্তা দিতে নেমে পড়লেন শ্যামলবাবু। আজ বাঁকুড়া শহরের মাচানতলায় সায়ন্তিকার দেওয়াল লিখন মুছে সেই জায়গায় করোনা থেকে বাঁচতে সচেতনতার বার্তা দিলেন তিনি।

আরও পড়ুন-'ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে করোনা, বিনামূল্যের টিকাকরণ কর্মসূচি চলবে দেশে'

দলের ছাত্র সংগঠনকে সঙ্গে নিয়ে রং তুলি হাতে শ্যামল সাঁতরা কোথাও লিখলেন, মাস্ক(Mask) পরুন, শারীরিক দূরত্ব বজায় রাখুন। কোথাও লিখলেন বাড়িতেই থাকুন। শুধু দেওয়াল লিখন নয়, পথচলতি মানুষদের মাস্ক বিলি ও সাবধানে থাকার পরামর্শও দিলেন তিনি। শ্যামলবাবুর বক্তব্য, যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে তাতে সাবধান না হয়ে উপায় নেই। মানুষকে সচেতন করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আরও পড়ুন-Lockdown-র মেয়াদ বাড়াল দিল্লি, ৩ মে পর্যন্ত শুধু অত্যাবশকীয় পণ্যে ছাড়

এদিকে, তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপির রাঢ়বঙ্গের কনভেনার পার্থ সারথী কুন্ডু বলেন, সবটাই তৃণমূলের নাটক।  ২ মে-র পর তৃণমূল কোথাও থাকবে না। তাই প্রচার পেতেই এসব করছে তারা।

.