WB assembly election 2021 : 'বালিতে অসমাপ্ত কাজ শেষ করব,' নিজের কেন্দ্রে পা দিয়েই প্রতিশ্রিুতি প্রার্থী বৈশালীর

তৃণমূলে থেকে বৈশালী ডালমিয়া যত ভোটে জিতেছিলেন, এবার তার ডবল ভোটে তিনি হারবেন বলেও দাবি করেছেন কৈলাস মিশ্র।

Updated By: Mar 19, 2021, 12:51 AM IST
WB assembly election 2021 : 'বালিতে অসমাপ্ত কাজ শেষ করব,' নিজের কেন্দ্রে পা দিয়েই প্রতিশ্রিুতি প্রার্থী বৈশালীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নাম ঘোষণার পর নিজের কেন্দ্রে আসতেই উষ্ণ অভ্যর্থনায় ভাসলেন বালি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া। সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরুর প্রাক্কালে তিনিও পাল্টা প্রতিশ্রুতি দিলেন যে এবার জিতে এসে বালি বিধানসভা কেন্দ্রে তাঁর অসমাপ্ত কাজ শেষ করবেন।

বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ বালিতে আসেন বৈশালী ডালমিয়া। তাঁকে সাদরে বরণ করে নেন বালির স্থানীয় বিজেপি কর্মীরা। ঢাক-ঢোল বাজিয়ে, ফুলের মালা দিয়ে, আবির উড়িয়ে প্রার্থী বৈশালী ডালমিয়াকে বরণ করে নেন কর্মীরা। এরপর নবনির্মিত বিজেপি পার্টি অফিস থেকে ছোট মিছিল করে এসে বেলুড়ের সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দেন বৈশালী ডালমিয়া। 

পুজো দেওয়ার পর তাঁকে প্রার্থী করার জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বাংলার সমস্ত বিজেপি নেতাদের ধন্যবাদ জানান। একইসঙ্গে জানান, বালিতে তাঁর অসমাপ্ত কাজ সম্পন্ন করবেন তিনি। প্রসঙ্গত, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন বৈশালী ডালমিয়া। তাই নিয়ে তাঁকে কটাক্ষও করেছেন তৃণমূল যুব নেতা কৈলাশ মিশ্র। 

বলেন, বহিরাগত কোনও প্রার্থী চাইছেন না বালির মানুষ। তাই ভূমিপুত্র তৃণমূল প্রার্থী রানা চ্যাটার্জিকেই মানুষ চাইছেন। বৈশালী ডালমিয়া বিধায়ক থাকাকালীন কোনও উন্নয়ন হয়নি বালি বিধানসভা কেন্দ্রে। তৃণমূলে থেকে বৈশালী ডালমিয়া যত ভোটে জিতেছিলেন, এবার তার ডবল ভোটে তিনি হারবেন বলেও দাবি করেছেন কৈলাস মিশ্র। যদিও তৃণমূলের দাবি উড়িয়ে নিজের জয়ের ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী বলেই জানান বৈশালী ডালমিয়া।

আরও পড়ুন, WB assembly election 2021 : 'এ পাড়ার মেয়ে আমি,' শীতলা মন্দিরে পুজো দিয়ে বললেন বেহালা-পশ্চিমের প্রার্থী Srabanti

.