West Bengal Election 2021: আত্মহত্যাই করেছেন দিনহাটার BJP নেতা, ইঙ্গিত ময়নাতদন্তের রিপোর্টে

ভোটের (West Bengal Election 2021) আগে দিনহাটায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে উত্তাল এলাকা। 

Updated By: Mar 26, 2021, 06:45 PM IST
West Bengal Election 2021: আত্মহত্যাই করেছেন দিনহাটার BJP নেতা, ইঙ্গিত ময়নাতদন্তের রিপোর্টে

নিজস্ব প্রতিবেদন: বিজেপি (BJP) নেতার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে বুধবার দিনভর উত্তপ্ত হয়েছিল কোচবিহারের দিনহাটা (Dinhata)। তৃণমূলের (TMC) বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে বিজেপি (BJP)। সেই অভিযোগ নস্যাৎ করে ঘাসফুল শিবির দাবি করেছিল,আত্মহত্যার ঘটনায় রাজনীতি হচ্ছে। পুলিস সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার বলেই বলে মনে হচ্ছে। তা আরও জোরালো করেছে মৃতের সুইসাইড নোট। 

মণ্ডল সভাপতি অমিত সরকারের (Amit Sarkar) ঝুলন্ত দেহ উদ্ধারের পর বিজেপি (BJP) অভিযোগ করে, এর পিছনে রয়েছে তৃণমূল (TMC)। সেই অভিযোগ অস্বীকার করেন কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায়। অমিতের (Amit Sarkar) রহস্যমৃত্যুর ময়নাতদন্তে আত্মহত্যার তত্ত্বই দৃঢ় হচ্ছে। পুলিস সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রির্পোর্ট বলছে, মৃত্যুর পর ঝোলানো হয়নি। গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে অমিতের। আত্মহত্যার সম্ভাবনাই জোরালো। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। হাতের লেখা মিলিয়ে দেখা হচ্ছে।  

বুধবার সকালে দিনহাটার পশু হাসপাতালে উদ্ধার হয়েছিল বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ। ভোটের (West Bengal Election 2021)  আগে এই ঘটনা নিয়ে প্রতিবাদে নামে বিজেপি কর্মীরা। পথ অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। পুলিসের সঙ্গে তাঁদের সংঘর্ষে উত্তপ্ত হয় এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী।    

আরও পড়ুুন- বাংলাদেশের মুক্তিযুদ্ধে সামিল হয়েছিলাম, জেলেও পোরা হয়েছিল: Modi

.