Kalna: ত্রিকোণ প্রেমের জের, ভয়ঙ্কর ঘটনা কালনায়

স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় অভিযুক্ত স্ত্রী।

Updated By: Dec 8, 2021, 12:12 PM IST
Kalna: ত্রিকোণ প্রেমের জের, ভয়ঙ্কর ঘটনা কালনায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ত্রিকোণ প্রেমের জেরে পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিল স্বামী। তাই প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের চেষ্টা স্ত্রীর। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে কালনার সাসপুরে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, আহত ওই ব্যক্তির নাম গোবিন্দ বিশ্বাস। বেশ কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীর সাথে মনোমালিন্য লেগেই থাকত। যত দিন গড়ায়, ততই দম্পতির সম্পর্কের অবনতি ঘটে। দাম্পত্য কলহের জেরে বাপেরবাড়িতে চলে যান স্ত্রী। অভিযোগ, সেখানেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান তিনি। বিষয়টি আদালতেও গড়িয়েছে। এই নিয়ে স্বামী গোবিন্দ বিশ্বাসের সাথে মামলা চলছে। এরমধ্যেই মঙ্গলবার রাতে প্রেমিককে সঙ্গে নিয়ে ওই গৃহবধূ স্বামীকে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ। 

অভিযোগ, প্রেমিককে সঙ্গে নিয়ে এসে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় অভিযুক্ত স্ত্রী। গুরুতর জখম অবস্থায় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন স্বামী। এই ঘটনায় ইতিমধ্যেই স্ত্রী ও তাঁর প্রেমিককে আটক করেছে কালনা থানার পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরও পড়ুন, Weather Today: কুয়াশামাখা শহরে শীতের আমেজ, পারদ পতন রাজ্যে

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App