বারাসতে গণধর্ষণ মহিলাকে, ফিরে এল কামদুনির বিভীষিকা

ভোরে ফুল তুলতে গিয়েছিলেন ওই মহিলা। সেইসময়ই তাঁকে তুলে নিয়ে যায়।

Updated By: Oct 26, 2018, 06:43 PM IST
বারাসতে গণধর্ষণ মহিলাকে, ফিরে এল কামদুনির বিভীষিকা

নিজস্ব প্রতিবেদন : বারাসতে ফের গণধর্ষণ। ফিরে এল কামদুনির ভয়াবহ স্মৃতি। অভিযোগ, বারাসতের নবপল্লি এলাকায় এক মহিলাকে গণধর্ষণের পর খুনের চেষ্টা করা হয়। আরও অভিযোগ, এই ঘটনায় অভিযোগ জানাতে গেলে পুলিসও প্রথমে অসহযোগিতা করে। এই ঘটনায় অভিযোগে কাঠগড়ায় স্থানীয় কাউন্সিলর ও তাঁর অনুগামী। ঘটনার তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিস।

আরও পড়ুন, চিত্কার শুনে ঘরে উঁকি মারতেই হতভম্ব এলাকাবাসী, ফাঁস বউমার কুকীর্তি!

জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা বারাসতের ভদ্রবাড়ি রোডের বাসিন্দা। রড চুরির প্রতিবাদ করেছিলেন তিনি। পরিবারের অভিযোগ, তারপরই ৪৭ বছরের ওই মহিলাকে গণধর্ষণ করে খুনের চেষ্টা করা হয়। তাঁদের অভিযোগ, মঙ্গলবার ভোরে ফুল তুলতে গিয়েছিলেন ওই মহিলা। সেইসময়ই তাঁকে তুলে নিয়ে যায়। তারপর নির্জন স্থানে তাঁকে গণধর্ষণ করা হয়। পাশবিক অত্যাচার চলে ওই মহিলার উপর। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলা বর্তমানে বারাসত হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন, স্বামী থাকে বিদেশে, পড়শি যুবকের সঙ্গে 'বন্ধুত্ব' গৃহবধূর, পরিণতি ভয়ঙ্কর

নির্যাতিতার পরিবারের অভিযোগ, এই ঘটনায় জড়িত স্থানীয় কাউন্সিলর অরুণ ভৌমিক ও তাঁর অনুগামীরা। আর সেই কারণে পুলিসও প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে। পুলিসের উপর প্রভাব খাটানোর চেষ্টা করেন কাউন্সিলর ও তাঁর দলবল।

আরও পড়ুন, দিঘা সৈকতে সূর্যোদয় দেখতে গিয়ে পর্যটকের মর্মান্তিক পরিণতি

পরে অভিযোগ গ্রহণ করেছে পুলিস। ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। গণধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিস। যদিও সব অভিযোগই অস্বীকার করেছেন কাউন্সিলর অরুণ ভৌমিক।

.