Alipurduar: পুলিস সুপারের দফতরেই মহিলা আধিকারিককে মাটিতে ফেলে 'মার'! গ্রেফতার ৩

আর অভিযুক্ত পলাতক।

Updated By: Aug 24, 2021, 09:45 PM IST
Alipurduar: পুলিস সুপারের দফতরেই মহিলা আধিকারিককে মাটিতে ফেলে 'মার'! গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মানুষকে নিরাপত্তা দেওয়া যাঁদের দায়িত্ব, তাঁদের নিরাপত্তা দেবে কে! আলিপুরদুয়ারে খোদ পুলিস সুপারের দফতরেই মহিলা আধিকারিকের উপর 'হামলা' চালাল চার যুবক। তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। একজন পলাতক।

জানা গিয়েছে, ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে একে এক অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে! সম্প্রতি আলিপুরদুয়ার সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন এক তরুণী। তদন্তে নেমে ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গে যোযোযোগ করেন পুলিস আধিকারিকরা। ফেসবুকে তরফে তদন্তকারীদের একটি ফোন নম্বর দেওয়া হয়। সেই ফোন নম্বরের সূত্রে ধরে অভিযুক্ত তলব করা হয়। তারপর? এদিন সকালে আলিপুরদুয়ারে পুলিস সুপারে দফতরে, সাইবার ক্রাইম থানায় আসে অভিযুক্ত। সঙ্গে তিন বন্ধু। যখন জিজ্ঞাসাবাদ করছিলেন, তখন কর্তব্যরত মহিলা পুলিস আধিকারিকের উপর ওই চার যুবক অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। ধাক্কা মেরে মাটিতে ফেলে শুরু হয় বেধড়ক মারধর! কোনওরকমে পালিয়ে বাঁচেন তিনি।  

আরও পড়ুন: Murshidabad: অস্বস্তিতে তৃণমূল, পঞ্চায়েত প্রধানকে রাস্তায় ফেলে বেধড়ক মার দলেরই নেতাদের

এদিকে চিৎকার শুনে ততক্ষণে ঘটনাস্থলে চলে এসেছেন অন্য় পুলিস কর্মীরা। তিনজনকে ধরেও ফেলেন তাঁরা। কিন্তু সুযোগ বুঝে চম্পট দেয় আর একজন। কীভাবে ঘটল কীভাবে? আলিপুরদুয়ারের পুলিস সুপার ভোলানাথ পাণ্ডে জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু খোদ মহিলা পুলিস আধিকারিকই যদি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন, তাহলে সাধারণ মহিলাদের কী হবে? প্রশ্ন উঠেছে।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.