প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি, ধৃত যুবক

ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ধৃত প্রদীপ সিং। বদলে তাঁর কাছে দাবি করে ১০ লাখ টাকা।

Updated By: Sep 13, 2019, 02:39 PM IST
প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি, ধৃত যুবক

নিজস্ব প্রতিবেদন : ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। ধৃতের নাম প্রদীপ সিং। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছিল সে।

জানা গিয়েছে, ধৃত প্রদীপ সিংয়ের বাড়ি পুর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার । কিন্তু পেশায় রেলকর্মী প্রদীপ সিং কর্মসূত্রে বর্ধমানে থাকত। ফেসবুকে তার সাথে আলাপ হয় দক্ষিণ ২৪ পরগনার বোড়াল এলকার এক যুবতীর। ২০১৮-র সেপ্টেম্বর মাস নাগাদ প্রদীপের সঙ্গে আলাপ হয় তাঁর। ফেসবুকের সূত্রেই আলাপ হয়। সেই আলাপ থেকেই ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে।

আরও পড়ুন, ফেসবুকে আলাপ থেকে পরকীয়া! শেষমেশ সবাইকে স্তম্ভিত করে যুগল নিল চরম সিদ্ধান্ত

যুবতী জানিয়েছেন, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল ধৃত প্রদীপ সিং। বেশ কয়েকবার তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। বেশ কিছুদিন তাঁদের মধ্যে এভাবেই ঘনিষ্ঠ সম্পর্ক চলতে থাকে। কিন্তু তারপর হঠাৎই একদিন বিয়েতে বেঁকে বসে প্রদীপ। শুধু তাই নয়, তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে শুধু হয় ব্ল্যাকমেইল করা।

আরও পড়ুন, সিদ্ধি খেয়ে ঘুমিয়ে পড়েছিল মন্দির দালানে! ভোর রাতে পুঁটুলি সমেত ধরা পড়ল চোর

নির্যাতিতার অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ধৃত প্রদীপ সিং। বদলে তাঁর কাছে দাবি করে ১০ লাখ টাকা। এই ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে বর্ধমান থেকে তাকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ।