'৩ দিনে ২০ লাখ চাই', তোলাবাজদের হাতে আক্রান্ত ব্যবসায়ী

বাড়ির কাছে আসতেই তার পথ আগলে দাঁড়ায় একটি বাইক।

Updated By: Nov 15, 2018, 06:41 PM IST
'৩ দিনে ২০ লাখ চাই', তোলাবাজদের হাতে আক্রান্ত ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন : তোলাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ময়নাগুড়িতে। অভিযোগ, এক ব্যবসায়ীর কাছে ২০ লাখ টাকা দাবি করে  হুমকি দেয় দুই দুষ্কৃতী। টাকা না দিলে খুন করা হবে বলেও হুমকি দেয় দুষ্কৃতীল।  

আরও পড়ুন, থুতুতে 'রঙিন' কলকাতা, পরিচ্ছন্নতা ফেরানোর পথ খুঁজতে বৈঠকে মুখ্যমন্ত্রী

ময়নাগুড়ি বিডিও অফিস পাড়া এলাকার বাসিন্দা শ্যাম সাহা। পেশায় ব্যবসায়ী শ্যাম সাহা বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ সাইকেল চেপে জাতীয় সড়ক ধরে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, বাড়ির কাছে আসতেই তার পথ আগলে দাঁড়ায় একটি বাইক। বাইকের সওয়ারি ছিল কালো কাপড় মুখ ঢাকা দুই যুবক। শ্যাম সাহার রাস্তা আটকে দাঁড়িয়ে তাঁকে হুমকি দেয় দুই যুবক।

আরও পড়ুন,ভূত নাকি ভর করেছে ছাত্রীর উপর! পরের ঘটনা সমাজের জন্য অত্যন্ত লজ্জার

যুবকেরা শ্যাম সাহাকে হুমকি দেয়, "অনেক দিন হয়ে গিয়েছে। এবার ৩ দিনের মধ্যে ২০ লাখ টাকা দিতে হবে। নইলে বিপদ আছে।" হুমকি দিয়েই বাইক ছুটিয়ে চম্পট দেয় যুবকের দল। এই ঘটনায় এদিন ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ করেন শ্যাম সাহা।

আরও পড়ুন, দেওরের সঙ্গে পরকীয়া বৌদির! শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখে ফেলে স্ত্রী, তারপর...

তাঁর অভিযোগ, এর আগেও ২০১৭-র মার্চ মাসে একদল দুষ্কৃতী তাঁকে হুমকি দেয়। সেই সময় টাকা না দিলে তাঁর মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেওয়া হয়। বারংবার এভাবে হুমকির মুখে পড়ে অত্যন্ত নিরাপত্তার অভাব বোধ করছেন বলে জানিয়েছেন শ্যাম সাহা। বলেন, অত্যন্ত আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন।

আরও পড়ুন, পরকীয়ায় জড়িয়ে স্ত্রী! সন্দেহে ঘরে বন্দি করে খুনের চেষ্টা স্বামীর

এই ঘটনায় ময়নাগুড়ি থানার আই সি তমাল দাস জানিয়েছেন, অভিযোগ জমা পড়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কোনওভাবেই তোলাবাজি বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন তিনি।

.