৫ হাজার টাকার মধ্যে ভারতের সেরা স্মার্ট ফোনগুলি

বাজারে এখন শুধুই স্মার্ট ফোনের চাহিদা। স্মার্ট ফোন আসার পর থেকেই বাজারে কিছুটা হলেও কমে গিয়েছে অন্যান্য ফোনের চাহিদা। কিন্তু স্মার্ট ফোন মানেই অনেকে ভেবে নেন দামী ফোন না কিনলে সেটা কি ভালো হবে? অবশ্যই হবে! ফোন কেনার আগে ভালো করে বিচার করে দেখুন ফোনের ফিচারসগুলি। কেনার সময় দেখবেন যেন সেটা নামেই স্মার্ট ফোন না হয়, কাজের দিক থেকেও সে যাতে স্মার্ট হয় তার দিকে নজর রাখবেন।

Updated By: Oct 29, 2015, 04:44 PM IST
৫ হাজার টাকার মধ্যে ভারতের সেরা স্মার্ট ফোনগুলি

ওয়েব ডেস্ক: বাজারে এখন শুধুই স্মার্ট ফোনের চাহিদা। স্মার্ট ফোন আসার পর থেকেই বাজারে কিছুটা হলেও কমে গিয়েছে অন্যান্য ফোনের চাহিদা। কিন্তু স্মার্ট ফোন মানেই অনেকে ভেবে নেন দামী ফোন না কিনলে সেটা কি ভালো হবে? অবশ্যই হবে! ফোন কেনার আগে ভালো করে বিচার করে দেখুন ফোনের ফিচারসগুলি। কেনার সময় দেখবেন যেন সেটা নামেই স্মার্ট ফোন না হয়, কাজের দিক থেকেও সে যাতে স্মার্ট হয় তার দিকে নজর রাখবেন।

ইচ্ছে থাকলেও অনেকের সাধ্যের মধ্যে কুলায় না স্মার্ট ফোন কেনা। তাই এখানে এমন ৫টি স্মার্ট ফোনের হদিশ দেওয়া হল যা সাধ্যের মধ্যে অসাধারণ ফিচারে পরিপূর্ণ............

১. কার্বোন আলফা এ৯১
চলতি বছরের ২৭ অক্টোবর প্রথম বাজারে এসেছে ফোনটি। যার দাম মাত্র ৩ হাজার ২৯০। এতে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট, ৪ ইঞ্চি ডিসপ্লে, ২৫৬ এমবি র‍্যাম, ১ গিগাহার্ডস সিংগেল কোর প্রসেসর সহ ২এমপি ক্যামেরা বর্তমান।

২. ইন্টেক্স অ্যাকোয়া প্লে
চলতি বছরের ২৯ অক্টোবর বাজারে এসেছে ফোনটি। যার দাম মাত্র ৩ হাজার ২৪৯। এতে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ, ৪ ইঞ্চি ডিসপ্লে, ৫১২ এমবি র‍্যাম, ১.২ গিগাহার্ডস ডুয়াল কোর প্রসেসর সহ ০.৩ এমপি ক্যামেরা বর্তমান।

৩. লেনোভো এ১০০০
চলতি বছরের ২০ অক্টোবর বাজারে এসেছে ফোনটি। যার দাম মাত্র ৪ হাজার ৯৯৯। এতে অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ, ৪ ইঞ্চি ডিসপ্লে, ১ জিবি র‍্যাম, ১.৩ কোয়াড কোর প্রসেসর সহ ৫ এমপি ক্যামেরা বর্তমান।

৪. মাইক্রোম্যাক্স বোল্ট কিউ৩৩১
চলতি বছরের ১৫ অক্টোবর বাজারে এসেছে ফোনটি। যার দাম মাত্র ৪ হাজার ৯৯৯। এতে অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট, ৫ ইঞ্চি ডিসপ্লে, ৫১২ এমবি র‍্যাম, ১.২ গিগাহার্ডস কোয়াড কোর প্রসেসর সহ ৫ এমপি ক্যামেরা বর্তমান।

৫. আইবল অ্যান্ডি ৫ইউ প্লাটিনো
চলতি বছরের ১৪ সেপ্টেম্বর বাজারে এসেছে ফোনটি। যার দাম মাত্র ৪ হাজার ৪০। এতে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট, ৫ ইঞ্চি ডিসপ্লে, ৫১২ এমবি র‍্যাম, ১.২ গিগাহার্ডস কোয়াড কোর প্রসেসর সহ ৮ এমপি ক্যামেরা বর্তমান।

অনলাইনে কিনলে এই দামে পাওয়া যাবে ফোনগুলি।    

.