ক্ষমা চাইল ফেসবুক!

উন্নত প্রযুক্তির যুগে আমাদের হাতে হাতে এখন স্মার্টফোন। আর স্মার্টফোনের দৌলতে বেশি সংখ্যক মানুষ সারাক্ষণ ফেসবুকে অনলাইন। সমীক্ষায় দেখা গিয়েছে, স্মার্টফোন ব্যবহারের ফলে আগের তুলনায় এখন বেশি মানুষ ফেসবুকে অনলাইন থাকেন। কিন্তু এই ফেসবুকই এবার ক্ষমা চাইল! জানেন কার কাছে আর কী কারণে?

Updated By: May 24, 2016, 04:22 PM IST
ক্ষমা চাইল ফেসবুক!

ওয়েব ডেস্ক: উন্নত প্রযুক্তির যুগে আমাদের হাতে হাতে এখন স্মার্টফোন। আর স্মার্টফোনের দৌলতে বেশি সংখ্যক মানুষ সারাক্ষণ ফেসবুকে অনলাইন। সমীক্ষায় দেখা গিয়েছে, স্মার্টফোন ব্যবহারের ফলে আগের তুলনায় এখন বেশি মানুষ ফেসবুকে অনলাইন থাকেন। কিন্তু এই ফেসবুকই এবার ক্ষমা চাইল! জানেন কার কাছে আর কী কারণে?

আমেরিকার প্লাস সাইজ মডেল টিস হলিডে ফেসবুকে নিজের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন। আমারিকান মডেলের সেই ছবিটিকেই ফেসবুক ব্লক করে দেয়। পরে যদিও ওই মহিলার ছবি ব্লক করে দেওয়ার জন্য মহিলার কাছে ক্ষমা চায় ফেসবুক। একটি লিখিত স্টেটমেন্টের মাধ্যমে ফেসবুক এই প্রসঙ্গে জানিয়েছে যে, ফেসবুকে প্রতি সপ্তাহে ১০ লক্ষেরও বেশি বিজ্ঞাপন আসে বিভিন্ন ছবির মাধ্যমে। তাই কিছু ছবি ফেসবুকে দেওয়া যায় না। কিন্তু আমেরিকান মডেল টিস হলিডের পোস্ট করা ছবিটি খারাপ নয় বা বিকৃত নয়। তাই তারা এরকম একটা ভুলের জন্য তারা তাঁর কাছে ক্ষমা চেয়েছে।

.