আইফোন দিয়ে মাছও ধরা যায়, শুনেছেন কখনও?

ছুটি কাটাতে পরিবারকে সঙ্গে নিয়ে বেড়াতে গিয়েছেন সমুদ্রের ধারে অথবা দাদু-ঠাকুমার সঙ্গে দেখা করতে গ্রামের বাড়িতে। জল দেখেই ইচ্ছে হল ছিপ ফেলতে। বন্ধু বান্ধব জোগাড় করে বসে পড়লেন মাছ ধরতে। কিন্তু মাছ ধরতে হলে তো টোপ লাগবে। আপনি কিসের টোপ দেবেন? পোকা-মাকড়, ময়দা, কেঁচো অথবা চারা মাছ। কিন্তু কখনও আপনার আইফোনটাকে মাছ ধরার টোপ হিসাবে ব্যবহার করার কথা ভেবেছেন?

Updated By: May 21, 2016, 04:51 PM IST
আইফোন দিয়ে মাছও ধরা যায়, শুনেছেন কখনও?

ওয়েব ডেস্ক: ছুটি কাটাতে পরিবারকে সঙ্গে নিয়ে বেড়াতে গিয়েছেন সমুদ্রের ধারে অথবা দাদু-ঠাকুমার সঙ্গে দেখা করতে গ্রামের বাড়িতে। জল দেখেই ইচ্ছে হল ছিপ ফেলতে। বন্ধু বান্ধব জোগাড় করে বসে পড়লেন মাছ ধরতে। কিন্তু মাছ ধরতে হলে তো টোপ লাগবে। আপনি কিসের টোপ দেবেন? পোকা-মাকড়, ময়দা, কেঁচো অথবা চারা মাছ। কিন্তু কখনও আপনার আইফোনটাকে মাছ ধরার টোপ হিসাবে ব্যবহার করার কথা ভেবেছেন?

শুনে হয়ত ভাবছেন পাগলের প্রলাপ। মাছ ধরার সঙ্গে আইফোনের কী সম্পর্ক! মানুষ আইফোনের টোপ গিলতে পারে কিন্তু তাই বলে মাছকে আইফোন! শুনতে আবাক লাগলেও মানুষের মতো মাছেও গিলল আইফোনের টোপ। How Rediculous একটি স্টান্ট গ্রুপ। এদের একজন সদস্যের আইফোন খারাপ হয়ে যাওয়ায়, তাঁর মাথায় আসে এক উদ্ভট বুদ্ধি। সে ছিপের মাথায় আইফোন আটকে জলে ফেলে দেখতে চায় এই টোপ মাছ খায় কিনা। সকলকে অবাক করে মাছ সেই টোপ খায়এবং ওই সদস্যের ছিপে উঠে আসে রীতিমত বড় মাপের একটি মাছ। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন সেই মাছ ধরার ভিডিও।

 

.