Amazon: কিছু না করেই অ্যামাজন থেকে পেতে পারেন টাকা! অ্যাকাউন্টে করুন ছোট্ট একটা চেঞ্জ...

Earn Money From Amazon: যদি আপনি অ্যামাজন অ্যাপ চালাতে পারেন তাহলে আপনার জন্য ভালো খবর রয়েছে। আপনি কিছু না করেই প্রতি মাসে আয় করতে পারেন। এটির জন্য আপনাকে করতে হবে ছোট একটি কাজ।

Updated By: Dec 9, 2022, 03:16 PM IST
Amazon: কিছু না করেই অ্যামাজন থেকে পেতে পারেন টাকা! অ্যাকাউন্টে করুন ছোট্ট একটা চেঞ্জ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়ের সঙ্গে সঙ্গে মানুষের আয়ের সুযোগও বেড়েছে। এখন ঘরে বসেই আয় করতে পারছেন বহু মানুষ। আমাজন এখন অর্থ উপার্জনের এক অদ্ভুত উপায় খুঁজে বের করেছে। একটি ছোট কাজ করেই এখন প্রতি মাসে দুই ডলার আয় করা সম্ভব। দুই ডলার তখনই পাওয়া যাবে যখন ব্যবহারকারী কোম্পানিকে তার ডেটা মনিটর করার অনুমতি দেবে। কিন্তু কী এই নতুন পদ্ধতি?

প্রতি মাসে পাওয়া যাবে দুই ডলার

ই-কমার্স জায়ান্ট তাদের জন্য দুই ইউএস ডলার অফার করছে যারা বিজ্ঞাপন যাচাই করার জন্য তাদের ডিভাইসগুলিকে ট্র্যাক করতে দেয়। এই পদক্ষেপটি অ্যামাজনের শিপার প্যানেলে প্রদর্শিত হচ্ছে, যা এক্সক্লুসিভ এবং শুধুমাত্র আমন্ত্রিত। এই মুহূর্তে, অ্যামাজন শপার প্যানেল তার ব্যবহারকারীদের ১০টি রসিদ জমা দেওয়ার জন্য প্রায় ১০ মার্কিন ডলার অফার করে। এটি ছাড়াও, যারা ব্র্যান্ডের জন্য সমীক্ষা সম্পূর্ণ করে তাদের পুরষ্কারও দেয়।

আরও পড়ুন: আইফোনের জন্য বাড়বে ট্যুইটার ব্লু-এর দাম, ছাঁটাইয়ের মাঝেই ভাইদের চাকরি দিলেন মাস্ক

কী এই অ্যামাজন শপার প্যানেল

‘Amazon Shopper Panel’ হল একটি অপ্ট-ইন, শুধুমাত্র আমন্ত্রণের ভিত্তিতে চলা প্রোগ্রাম যেখানে অংশগ্রহণকারীরা Amazon.com-এর বাইরে করা কেনাকাটার রসিদ শেয়ার করে, ছোট সমীক্ষা সম্পূর্ণ করে এবং বিজ্ঞাপনের জন্য বিজ্ঞাপন যাচাই করার প্রক্রিয়ার অনুমতি দেয়। এর মাধ্যমে তারা মাসিক পুরস্কার পেতে পারেন। তারা Amazon-এর নিজস্ব বিজ্ঞাপন অথবা তৃতীয় পক্ষের ব্যবসা থেকে দেখে যা Amazon বিজ্ঞাপনের মাধ্যমে বিজ্ঞাপন দেয়।

আরও পড়ুন: Amazon layoffs: অ্যামাজনে ১০,০০০ নয়, ছাঁটাই হবে ২০,০০০; মাথায় বাজ কর্মীদের

কীভাবে পাবেন প্রতি মাসে দুই ডলার

কোম্পানি আরও বলেছে যে রিওয়ার্ড বিভাগে ব্যবহারকারীরা বিজ্ঞাপন যাচাই করার অনুমতি দিতে পারেন। এর মাধ্যমে কোম্পানি যাচাই করে ব্যবহারকারীরা যে বিজ্ঞাপনগুলি দেখছেন Amazon বা অন্যান্য তৃতীয় পক্ষের প্ল্যাটফর্ম থেকে যা Amazon বিজ্ঞাপন ব্যবহার করে। অফিসিয়াল নোট অনুসারে, যারা ‘বিজ্ঞাপন যাচাই করার প্রক্রিয়ার অনুমতি দিচ্ছেন, প্যানেলিস্টরা তাদের ডিভাইসে অ্যামাজন থেকে কোন বিজ্ঞাপন দেখেছেন তা নিশ্চিত করার সুযোগ পান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.