করোনা প্রকোপে লকডাউন দেশ! পিছল Redmi Note 9 Pro Max বিক্রি শুরুর দিন

ভারতে Xiaomi-এর প্রধান মনু কুমার জৈন টুইট করে Redmi Note 9 Pro Max-এর বিক্রির দিন পিছনোর কথা জানিয়ে দিয়েছেন। 

Edited By: সুদীপ দে | Updated By: Mar 24, 2020, 07:00 PM IST
করোনা প্রকোপে লকডাউন দেশ! পিছল Redmi Note 9 Pro Max বিক্রি শুরুর দিন

নিজস্ব প্রতিবেদন: প্রতিনিয়ত ভারতে বেড়ে চলেছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এই কারণেই ভারতের বিভিন্ন জায়গায় করা হয়েছে লকডাউন। এই লকডাউনের কারণেই পিছোতে হল Redmi Note 9 Pro Max- এর বিক্রির দিন।

সম্প্রতি ভারতে লঞ্চ করেছে Redmi Note 9 Pro এবং Redmi Note 9 Pro Max। লঞ্চের সময় বেজিংয়ের সংস্থা Xiaomi ঘোষণা করেছিল Redmi Note 9 Pro Max-এর বিক্রির দিন। চলতি বছরে ২৫ মার্চ থেকে এই ফোনের বিক্রি শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু করোনার প্রকোপে বন্ধ সারা দেশ। সেই জন্য ভারতে Xiaomi-এর প্রধান মনু কুমার জৈন টুইট করে Redmi Note 9 Pro Max-এর বিক্রির দিন পিছনোর কথা জানিয়ে দিয়েছেন। যদিও আবার কবে এই ফোন বিক্রি শুরু হবে তা এখনও তিনি জানাননি। অন্যদিকে মঙ্গলবার থেকে অনলাইনে বিক্রি শুরু হয়ে গিয়েছে Redmi Note 9 Pro। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশন আর দাম...

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশন:

১) তিনটি ভেরিয়েন্ট পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM ও ৬৪ ইন্টারনাল স্টোরেজ। ৬ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

২) ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে থাকছে এই ফোনে।

৩) ফোনের ভিতরে থাকছে Snapdragon 720 চিপসেট।

৪) ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। আর সামনে থাকছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: সামনে এল Samsung-এর 5G কানেক্টিভিটির Galaxy A71-এর স্পেসিফিকেশন

৫) এই ফোনে ৫,০২০ mAh ব্যাটারি থাকছে। এর সঙ্গে থাকছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট।

৬) এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

৭) Redmi Note 9 Pro Max-এর তিনটি স্টোরেজ ভেরিয়েন্টের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা, ১৮,৯৯৯ টাকা।

.