ডেটা চার্জ আরও কমিয়ে দিতে পারে রিলায়েন্স জিও

গতকাল অর্থাত্‌ মঙ্গলবার থেকে রিলায়েন্স জিও-র নতুন ফ্রি আনলিমিটেড 4G অফার সারা দেশে শুরু হয়ে গিয়েছে। সারা দেশের বিভিন্ন রিটেল আউটলেটে জিও সিম কার্ড কেনার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছে। প্রচুর মানুষ তাঁদের নম্বর রিলায়েন্স জিও-তে পোর্ট করিয়ে নিচ্ছেন। ফলে গ্রাহক সংখ্যা এক নিমেষে প্রচুর পরিমানে বেড়ে গিয়েছে।

Updated By: Sep 6, 2016, 10:05 AM IST
ডেটা চার্জ আরও কমিয়ে দিতে পারে রিলায়েন্স জিও

ওয়েব ডেস্ক: গতকাল অর্থাত্‌ মঙ্গলবার থেকে রিলায়েন্স জিও-র নতুন ফ্রি আনলিমিটেড 4G অফার সারা দেশে শুরু হয়ে গিয়েছে। সারা দেশের বিভিন্ন রিটেল আউটলেটে জিও সিম কার্ড কেনার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছে। প্রচুর মানুষ তাঁদের নম্বর রিলায়েন্স জিও-তে পোর্ট করিয়ে নিচ্ছেন। ফলে গ্রাহক সংখ্যা এক নিমেষে প্রচুর পরিমানে বেড়ে গিয়েছে।

আরও পড়ুন সিম কার্ড আপগ্রেডেশনের নতুন নিয়ম

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, গ্রাহক সংখ্যা ইতিমধ্যেই প্রচুর পরিমানে বেড়ে গিয়েছে রিলায়েন্স জিও-র। তবে গ্রাহক সংখ্যা আরও বাড়ানোর জন্য ২০১৭-এর ১ জানুয়ারি বিনামূল্যে ডেটা অফারের পরিমান আরও বাড়িয়ে দিতে চলেছে এই মোবাইল কোম্পানি।

রিলায়েন্স জিও-র আগামি বছরের এই পরিকল্পনা সমস্যায় ফেলতে চলেছে প্রতিযোগী সার্ভিস প্রোভাইডর ভারতী এয়ারটেল, ভোডাফোন ইন্ডিয়া এবং আইডিয়াকে। জিও-র আগামি দিনের 4G-র ট্যারিফ স্ট্র্যাটেজি সম্পর্কে বিশেষজ্ঞরা জানিয়েছেন যে, বিনামূল্যে এত পরিমানে ডেটা পাওয়ায় গ্রাহকেরা খুব খুশি। প্রচুর গ্রাহক বিনামূল্যে ডেটা ব্যবহারের জন্য রিলায়েন্স জিও ব্যবহার করছেন। তাই এই কোম্পানি নতুন আরও গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিনামূল্যে ডেটা অফারের পরিমান আরও বাড়িয়ে দিতে চলেছে।

আরও পড়ুন রিলায়েন্স জিও-র আরও নতুন চমকদার ডেটা প্ল্যান!

.