১১৮টি গাড়ির আওয়াজ দিয়ে তৈরি এই গানই এখন ইয়ং ইন্ডিয়ার 'জুনুন'

বলিউডে এখন হিট গান মানেই অরিজিৎ সিং। এবার অরিজিৎ সিংয়ের আওয়াজে মাতল বিজ্ঞাপনের দুনিয়াও। 'হুনডাই মোটর ইন্ডিয়া'র এই গান শুধু হিটই নয়, ইউথ অ্যান্থেম। কিন্তু অরিজিৎ সিংয়ের আওয়াজ ছাড়াও এই গানে আছে আরও একটি বিশেষত্ব। গানটির মিউজিক তৈরিতে ব্যবহার হয়নি কোনও মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট। এই গানের মিউজিক তৈরি হয়েছে শুধু গাড়ির আওয়াজ দিয়ে।

Updated By: Apr 29, 2016, 05:50 PM IST
১১৮টি গাড়ির আওয়াজ দিয়ে তৈরি এই গানই এখন ইয়ং ইন্ডিয়ার 'জুনুন'

ওয়েব ডেস্ক: বলিউডে এখন হিট গান মানেই অরিজিৎ সিং। এবার অরিজিৎ সিংয়ের আওয়াজে মাতল বিজ্ঞাপনের দুনিয়াও। 'হুনডাই মোটর ইন্ডিয়া'র এই গান শুধু হিটই নয়, ইউথ অ্যান্থেম। কিন্তু অরিজিৎ সিংয়ের আওয়াজ ছাড়াও এই গানে আছে আরও একটি বিশেষত্ব। গানটির মিউজিক তৈরিতে ব্যবহার হয়নি কোনও মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট। এই গানের মিউজিক তৈরি হয়েছে শুধু গাড়ির আওয়াজ দিয়ে।

হুনডাই ইন্ডিয়ার নতুন মিউজিক ভিডিও 'ড্রাইভ মে জুনুন'। এই ভিডিও তৈরি করেছেন ভারতের দুই মিউজিক্যাল আইকন অরিজিৎ সিং ও ক্লিনটন সেরেজো। 'ড্রাইভ মে জুনুন'-র মিউজিক তৈরি হয়েছে শুধু গাড়ি দিয়ে। ব্যবহার করা হয়েছে ১১৮টি এলিট i20 গাড়ির বিভিন্ন রকম আওয়াজ। রিলিজ হওয়ার খুব অল্প সময়ের মধ্যেই হুন্ডাইয়ের এই মিউজিক ভিডিও পেয়ে গিয়েছে ১ কোটি দর্শক। এটাই কোনও অটোমোবাইল কোম্পানির প্রথম মিউজিক ভিডিও যা এত দ্রুত ১ কোটি ভিউয়ারশিপ ছূঁয়েছে। 'ড্রাইভ মে জুনুন'-ই এখন ইয়ং ইন্ডিয়ার জুনুন। এই গানের 'ফ্যান' হয়ে গিয়েছেন কিং খানও।

 

 

 

.