USA: একসঙ্গে অন্তঃসত্ত্বা একই হাসপাতালের একই বিভাগের ১০ নার্স, এক চিকিৎসক; কাকতালীয় নাকি অন্য কিছু!

প্রথম নয়, এই নিয়ে গত পাঁচ বছরে তৃতীয়বার এই ধরনের ঘটনা ঘটেছে। হবু মায়েরা প্রত্যেকেই জুলাই থেকে নভেম্বরের মধ্য়ে সন্তান প্রসব করবেন। 

Updated By: May 13, 2022, 07:35 PM IST
USA: একসঙ্গে অন্তঃসত্ত্বা একই হাসপাতালের একই বিভাগের ১০ নার্স, এক চিকিৎসক; কাকতালীয় নাকি অন্য কিছু!

নিজস্ব প্রতিবেদন: শুনতে অবাক লাগলেও, এটাই হয়েছে আমেরিকার লিবার্টি হাসপাতালে। সেখানে একসঙ্গে অন্তঃসত্ত্বা হয়েছেন, একই বিভাগে কর্মরত ১১ জন। যাঁদের মধ্য়ে ১০ জন নার্স এবং একজন চিকিৎসক রয়েছেন। তবে এটা প্রথম নয়, এই নিয়ে গত পাঁচ বছরে তৃতীয়বার এই ধরনের ঘটনার সাক্ষী থাকল আমেরিকা। 

জানা গিয়েছে, হবু মায়েরা প্রত্যেকেই জুলাই থেকে নভেম্বরের মধ্য়ে সন্তান প্রসব করবেন। হাসপাতাল সূত্রে খবর, অন্তঃসত্ত্বা হওয়া মহিলারা প্রত্যেকে একই বিভাগে কাজ করেন। তাঁরা জানান, "খবরটা জানার পর ভালই লাগছে। প্রত্যেকে প্রত্যেকের খেয়াল রাখছি।"

এই খবর জানাজানি হতেই, অনেকে মজা করছেন। কেউ কেউ বলছেন হাসপাতালের জলে নিশ্চয়ই কোনও ব্যাপার রয়েছে! যদিও অন্তঃসত্ত্বা মহিলারা প্রত্যেকে নিজের নিজের জলের বোতল নিয়ে কাজে যান। 

এর আগে এমন ঘটা ঘটেছিল ২০১৯ সালে আমেরিকার লেবার অ্যান্ড ডেলিভারি ইউনিট অফ মেন মেডিক্য়াল সেন্টারে। সেখানে একই বিভাগের ৯ জন নার্স একসঙ্গে অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন। তার আগে ২০১৮ সালে আমেরিকার অ্য়ান্ডারশন হাসপাতালে ৮ জন কর্মী একসহ্গে অন্তঃসত্ত্বা হয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.