Bangladesh: '২৪ ঘণ্টার মধ্যে বিয়ে করুক, নাহলে আত্মহত্যা করব'

'প্রেমিকে'র বাড়ির সামনে ধর্নায় তরুণী। 

Updated By: May 1, 2022, 08:32 PM IST
Bangladesh: '২৪ ঘণ্টার মধ্যে বিয়ে করুক, নাহলে আত্মহত্যা করব'

নিজস্ব প্রতিবেদন: বিয়ের দাবি জানিয়ে 'প্রেমিকে'র বাড়ির সামনে ধর্নায় তরুণী। বিয়ে না করলে আত্মহত্যার হুঁশিয়ারি দিলেন তিনি। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য। 

ঘটনাটি ঘটেছে, বাংলাদেশের বরগুনার বেতাগি উপজেলার চান্দখালির কাঠপট্টি এলাকায়। 'প্রেমিক'-এর নাম মাহমুদুল হাসান। তারই বাড়ির সামনে ধর্নায় বসেন এক তরুণী। তাঁর দাবি, গত তিন বছর ধরে যুবকের সঙ্গে সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল যুবক। এখন বিয়ে করতে অস্বীকার করছে। সেজন্য যুবকের পরিবারের সঙ্গে কথা বলতে চায় সে। মেয়েটির অভিযোগ, বহুবার ডাকাডাকি করলেও যুবকের পরিবারের কেউ বাইরে আসেননি। তাঁর সঙ্গে কথা বলেননি। উল্টে অচেনা নম্বর থেকে ফোন করে তাঁকে হুমকি দেওয়া হয়েছে। 

এরপর তরুণী হুঁশিয়ারি দেন, ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে বিয়ে করতে হবে ওই যুবককে। না হলে তিনি আত্মহত্যার পথ বেছে নেবেন। যার জন্য দায়ি থাক ওই যুবক এবং তার পরিবার। ঘটনাস্থলে যায় পুলিস। তরুণীকে বোঝানোর চেষ্টা করেন পুলিস আধিকারিকরা। যদিও গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে চায়নি যুবকের পরিবার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.