গর্ভবতী হওয়ার পরেও কিমের কাছ থেকে কাছ ছাড়া হচ্ছে না বিতর্ক

সব সময় কোনও না কোনও বিতর্কে থাকতেই পছন্দ করেন তিনি। সেটা নিজের রক্ত দিয়ে করা ফেশিয়াল হোক কিংবা যে কোনও ফ্যাশন ম্যাগাজিনের ছবিতে পোজ দেওয়া হোক। বিতর্কের যেন কোনও অবসান ঘটে না তাঁর জীবন থেকে। কয়েক সপ্তাহ আগেই 'পেপার' ম্যাগাজিনে বিয়ারের বোতল নিয়ে পোজ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তবে তিনি আর কেউই নন, তিনি হলেন কিম কার্দাশিয়ান। একটি প্লেবয় ম্যাগাজিনে পোজ দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন কিম।

Updated By: Nov 12, 2015, 10:07 PM IST
গর্ভবতী হওয়ার পরেও কিমের কাছ থেকে কাছ ছাড়া হচ্ছে না বিতর্ক

ওয়েব ডেস্ক: সব সময় কোনও না কোনও বিতর্কে থাকতেই পছন্দ করেন তিনি। সেটা নিজের রক্ত দিয়ে করা ফেশিয়াল হোক কিংবা যে কোনও ফ্যাশন ম্যাগাজিনের ছবিতে পোজ দেওয়া হোক। বিতর্কের যেন কোনও অবসান ঘটে না তাঁর জীবন থেকে। কয়েক সপ্তাহ আগেই 'পেপার' ম্যাগাজিনে বিয়ারের বোতল নিয়ে পোজ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তবে তিনি আর কেউই নন, তিনি হলেন কিম কার্দাশিয়ান। একটি প্লেবয় ম্যাগাজিনে পোজ দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন কিম।

সম্প্রতি গর্ভবতী হয়েছেন কিম। আর তাই নিজের কাজের জগৎ থেকে অবসর নিয়েছেন তিনি। কিন্তু অবসর নেওয়ার পরেও তাঁর কাছ ছাড়া হচ্ছে না বিতর্ক। এখন ৮ সপ্তাহ চলছে কিমের। তাই ডাক্তারের কাছে চেকআপ করাতে গিয়েছিলেন তিনি। সেখানে একটি কালো 'উলফোর্ড টিউব ড্রেস' পরিহিত অবস্থায় দেখতে পাওয়া গিয়েছিল কিমকে। বেশিরভাগ সময় তাঁকে এই ধরনের পোষাক পরতে দেখা যায় বলে চর্চা হয়েছে মিডিয়াতে।

গর্ভবতী হওয়ার পর যথেষ্ট বেড়ে গিয়েছে কিমের ওজন। তবে গর্ভবতী হয়ে নিজের ওজন বেড়ে যাওয়ার জন্য মোটেই খুশি নন তিনি। ডাক্তারও তাঁকে বিশ্রাম নেওয়ার কথা বলেছেন।  আর তাই কাজ বেড়ে গিয়েছে তাঁর স্বামী কেনি ওয়েস্টের। মেয়ে নর্থের দেখভালের দায়িত্ব পড়েছে কেনির ওপর। তাকে নাচের স্কুলে দিতে যাওয়া থেকে শুরু করে সমস্ত আবদার মেটানোর ভার পড়েছে 'র‍্যাপার' কেনি ওপরেই।  

 

.