এক ঘুমে আকাশ ঘুরে ৮০০ মাইল!

ঘুমিয়ে ঘুমিয়ে এক দেশ থেক অন্যদেশে পাড়ি, স্বপ্নে তো এমনটা হয় প্রতিদিনই। কিন্তু বাস্তবেও এমনটা সম্ভব? কার্গো শিপে মাল বোঝাই করতে গিয়ে সেখানেই ঘুমিয়ে পড়েছিলেন ডেলিভারি সংস্থার এক কর্মী। আর যখন চোখ খুলল তখন দেখলেন বিমানবন্দর থেকে ৮০০ মাইল দূরে টেক্সাসে পৌঁছে গিয়েছেন। প্রথমবার ভেবেছিলেন, স্বপ্নই দেখছেন। চিমটি কাটলেন নিজের গায়েই। এতো সত্যি সত্যিই টেক্সাস। এক ঘুমে একেবারে টেক্সাস।

Updated By: Apr 20, 2016, 08:03 PM IST
এক ঘুমে আকাশ ঘুরে ৮০০ মাইল!

ওয়েব ডেস্ক: ঘুমিয়ে ঘুমিয়ে এক দেশ থেক অন্যদেশে পাড়ি, স্বপ্নে তো এমনটা হয় প্রতিদিনই। কিন্তু বাস্তবেও এমনটা সম্ভব? কার্গো শিপে মাল বোঝাই করতে গিয়ে সেখানেই ঘুমিয়ে পড়েছিলেন ডেলিভারি সংস্থার এক কর্মী। আর যখন চোখ খুলল তখন দেখলেন বিমানবন্দর থেকে ৮০০ মাইল দূরে টেক্সাসে পৌঁছে গিয়েছেন। প্রথমবার ভেবেছিলেন, স্বপ্নই দেখছেন। চিমটি কাটলেন নিজের গায়েই। এতো সত্যি সত্যিই টেক্সাস। এক ঘুমে একেবারে টেক্সাস।

বিমান কর্তৃপক্ষের কাছে খবর যায়, একজন এমন যাত্রী বিমানে রয়েছেন তাঁর টিকিট নেই। প্রথমে সন্ত্রাসবাদী ভাবলেও পরে সবটাই জানতে পারে কর্তৃপক্ষ, তাঁকে গ্রেফতার করা হয়নি। বরং তাঁকে বিমান থেকে নামিয়ে দিতে টেক অফ করানো হয় বিমান।

 

.