প্রসব যন্ত্রণার থেকেও বেশি কষ্ট হয় এমন অস্ত্র দিয়ে মেয়েদের মারছে আইসিস জঙ্গিরা!

মেয়েদের সব থেকে বেশি যন্ত্রণা বা ব্যথা অনুভব করতে হয় কখন? সবাই এক কথায় বলবেন, যখন তিনি তাঁর সন্তানের জন্ম দেন। যখন তাঁর প্রসব বেদনা ওঠে। কিন্তু আইসিস জঙ্গিদের পাল্লায় পড়ে, মেয়েদের কাছে এখন প্রসব বেদনাও অনেক আরামের। মেয়েদের উপর এতটাই ভয়ঙ্কর এবং নির্মম শারীরিক অত্যাচার চালাচ্ছে তারা।

Updated By: Feb 25, 2016, 08:02 PM IST
প্রসব যন্ত্রণার থেকেও বেশি কষ্ট হয় এমন অস্ত্র দিয়ে মেয়েদের মারছে আইসিস জঙ্গিরা!

ওয়েব ডেস্ক: মেয়েদের সব থেকে বেশি যন্ত্রণা বা ব্যথা অনুভব করতে হয় কখন? সবাই এক কথায় বলবেন, যখন তিনি তাঁর সন্তানের জন্ম দেন। যখন তাঁর প্রসব বেদনা ওঠে। কিন্তু আইসিস জঙ্গিদের পাল্লায় পড়ে, মেয়েদের কাছে এখন প্রসব বেদনাও অনেক আরামের। মেয়েদের উপর এতটাই ভয়ঙ্কর এবং নির্মম শারীরিক অত্যাচার চালাচ্ছে তারা।

ফতিমা বলে একজন আইসিস জঙ্গিদের হাত থেকে কোনওমতে পালিয়ে বেঁচেছেন। যদিও এটা ফতিমার আসল নাম নয়। সেই ফতিমা বলছিলেন। আইসিসরা চায় মেয়েদের শরীরের কোনও অংশ যেন বাইরে থেকে না দেখা যায়। পুরোটাই যেন ঢাকা থাকে। একদিন সে তাঁর দস্তানা দুটো পড়তে ভুলে গিয়েছিল। এই জন্য আইসিস জঙ্গিরা এক ধরনের নতুন অস্ত্র তৈরি করেছে। যা মধ্যযুগের অস্ত্রের মতো। এটি ধাতুর একটা চোয়াল। তাতে ধাতুর দাঁত বসানো আছে। খুব শক্ত মাংসও কাটা যায় এই অস্ত্র দিয়ে অবলীলায়। সেই অস্ত্র দিয়ে তাঁর হাতে মারা হয়েছে। বলা ভালো মাংস কেটে নিয়েছে। এমনটা শুধু তাঁর ক্ষেত্রেই হয়নি। আইসিস জঙ্গিরা রোজই বেশ কিছু মহিলাকে এভাবে শারীরিক নির্যাতন করছেন।

.