Karachi University Blast: করাচি বিশ্ববিদ্যালয়ে বিস্ফোরণ, ২ চিনা নাগরিক সহ মৃত কমপক্ষে ৪

বিশ্ববিদ্যালয় চত্বরে একটি গাড়িতে বিস্ফোরণ হয়। স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের সামনে সেই বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। 

Updated By: Apr 26, 2022, 05:42 PM IST
Karachi University Blast: করাচি বিশ্ববিদ্যালয়ে বিস্ফোরণ, ২ চিনা নাগরিক সহ মৃত কমপক্ষে ৪
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের করাচি বিশ্ববিদ্যালয় চত্বরে গাড়িতে বিস্ফোরণ। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিশ্ববিদ্যালয় চত্বরে একটি গাড়িতে বিস্ফোরণ হয়। স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের সামনে সেই বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। 

ঘটনায় ২ চিনা নাগরিক সহ মৃত ৪। আহতের সংখ্যা একাধিক। বিস্ফোরণের পরেই নিরাপত্তা বাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে। শুরু হয়েছে উদ্ধারকার্য। পুলিস সূত্রে খবর, ওই ভ্যানের মধ্যে প্রায় আট জন ছিলেন। তাই মৃতের সংখ্যার বাড়ার আশঙ্কা আছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিয়ো টিভির প্রতিবেদন উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছেন, করাচি বিশ্ববিদ্যালয়ের ভিতরে কনফুসিয়াস ইনস্টিটিউটের কাছে একটি ভ্যানগাড়িতে বিস্ফোরণ হয়। পুলিশের সূত্র উদ্ধৃত করে জানানো হয়েছে, ওই ভ্যানে সাত থেকে আটজন ছিলেন। কয়েকজন চিনের নাগরিক ছিলেন বলেও দাবি করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে পুলিস বা প্রশাসনের তরফে কোনও মন্তব্য করা হয়নি। আপাতত উদ্ধারকাজ চলছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন, Osama Bin Laden: ৯/১১-র পরে আরও কি সাঙ্ঘাতিক পরিকল্পনা করেছিলেন লাদেন, জানেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.