লাইভ স্ট্রিমিংয়ের মাঝে জনপ্রিয় তারকার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরালেন স্বামী

এর আগে ২০১৯ সালে, বারবার নির্যাতনের ঘটনা ঘটায় লামু আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।

Updated By: Oct 4, 2020, 04:03 PM IST
 লাইভ স্ট্রিমিংয়ের মাঝে জনপ্রিয় তারকার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরালেন স্বামী

মর্মস্পর্শী ঘটনা, লামু নামের একজন চীনা ভ্লগারকে পুড়িয়ে হত্যা করলেন তাঁর প্রাক্তন স্বামী। সে সময় লাইভ স্ট্রিমিং করেন লামু। ওই সোশল মিডিয়া তারকার বয়স ত্রিশ। 

লাইভ স্ট্রিমিংয়ে দেখা যায়, স্বামী তাঁর গায়ে পেট্রোল ঢেলে দিচ্ছে। এরপর তাকে আগুনে পুরিয়ে মেরে ফেলার চেষ্টা করেন তাঁর স্বামী। শরীরের ৯০ শতাংশ পুড়ে যায় তাঁর। টানা দু-সপ্তাহ হাসপাতালে লড়াইয়ের পরে মারা যান ওই মহিলা। 

জিনচুয়ান কাউন্টি পাবলিক সিকিউরিটি ব্যুরো এক  জানিয়েছে যে হামলার পরে লামুকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছিল এবং পরবর্তীকালে চিকিৎসার জন্য তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

চীনা মিডিয়া অনুসারে, লাইভ স্ট্রিমিং শুরু হওয়ার পরই লামুর লাইভ স্ট্রিমের পর্দা কালো হয়ে যায়। কিন্তু শোনা যাচ্ছিল তার চিৎকার। লামুকে এত নির্মমভাবে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছিল কারণ পারিবারিক সমস্যার কারণে সে তার কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন।

আরও পড়ুন: উত্তর মেরুসাগরের বরফ রয়েছে বরফেই

এর আগে ২০১৯ সালে, বারবার নির্যাতনের ঘটনা ঘটায় লামু আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। পরে লামু তাকে পুনরায় বিয়ে না করলে সন্তানকে মেরে ফেলার হুমকি দেয় স্বামী।

লামু ছিলেন তিব্বতের একটি জনপ্রিয় ভিডিও ব্লগার যিনি চীনের গ্রামাঞ্চলের নানা তথ্য তুলে ধরতেন। টিক টকের চাইনিজ সংস্করণে ৭৮২,০০০ ফলোয়ার্স এবং  ৬.৩ মিলিয়ন 'লাইক' রয়েছে।