ISIS-এর হত্যার তালিকা প্রকাশ! দেখে নিন সেখানে আপনার নাম আছে কিনা!

সারা পৃথিবী জুড়ে আইএসআইএসের হামলা এতটাই মারাত্মক আর নির্বিশেষে নির্লিপ্তভাবে হয়ে চলেছে যে, কখন কার ওপর যে ISIS-এর হামলা হয়, কেউ জানে না। এরা যে শুধু নির্বিচারে হত্যাকান্ডই চালিয়ে চলেছে তাই নয়, আগামি দিনে কাকে কাকে এরা হত্যা করতে চলেছে, তার একটা তালিকাও প্রকাশ করেছে।

Updated By: Jun 10, 2016, 03:27 PM IST
ISIS-এর হত্যার তালিকা প্রকাশ! দেখে নিন সেখানে আপনার নাম আছে কিনা!

ওয়েব ডেস্ক: সারা পৃথিবী জুড়ে আইএসআইএসের হামলা এতটাই মারাত্মক আর নির্বিশেষে নির্লিপ্তভাবে হয়ে চলেছে যে, কখন কার ওপর যে ISIS-এর হামলা হয়, কেউ জানে না। এরা যে শুধু নির্বিচারে হত্যাকান্ডই চালিয়ে চলেছে তাই নয়, আগামি দিনে কাকে কাকে এরা হত্যা করতে চলেছে, তার একটা তালিকাও প্রকাশ করেছে।

ISIS একটি হত্যা তালিকা প্রকাশ করেছে। যে সমস্ত দেশের মানুষকে হত্যা করার পরিকল্পনা করেছে সেই সমস্ত দেশের নাম জানিয়েছে। তাদের মধ্যে রয়েছে বেলজিয়াম, ব্রাজিল, চিন, ইস্টোনিয়া, ফ্রান্স, জার্মানি, গ্রিস, গুয়াতেমালা, ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড, ইজরায়েল, ইতালি, জামাইকা, নিউজিল্যান্ড, ত্রিনিদাদ-টোবাগো, দক্ষিণ কোরিয়া এবং সুইডেন। এই সমস্ত দেশের মধ্যে ৭ হাজার ৮৪৮ জন আমেরিকান, ৩১২ জন কানাডিনান, ৩৯ জন ব্রিটন এবং ৬৯ জন অস্ট্রেলিয়ানকে হত্যা করার পরবর্তী পরিকল্পনার কথা তালিকায় ঘোষণা করেছে ISIS।