মিস বাম বাম প্রতিযোগিতায় মা-মেয়ে মিলে এই কাণ্ডটিই ঘটালেন!

এমা এ কী কাণ্ড! মা-মেয়ে একসঙ্গে কিনা মিস বাম বাম-২০১৬ প্রতিযোগিতার ফাইনালে। তাই নিয়ে আবার বেশ গর্বিতও দুজনে। ১৯ বছরের এডুয়ার্ডা মোরেইস ও তার মা ব্রুনা ফেরাজ, বয়স বছর ৩৫। মা রয়েছেন এগিয়ে। মেয়ে একটু পিছিয়ে। দুজনেই উঠেছেন ফাইনালে। আর ঘরে একটা পুরস্কার নিশ্চিত জেনে ব্যাপারটা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন মা-মেয়ে দুজনেই।

Updated By: Oct 29, 2016, 04:40 PM IST
মিস বাম বাম প্রতিযোগিতায় মা-মেয়ে মিলে এই কাণ্ডটিই ঘটালেন!
ডানদিকে ফেরাজ ও বামদিকে মোরেইস

ওয়েব ডেস্ক : এমা এ কী কাণ্ড! মা-মেয়ে একসঙ্গে কিনা মিস বাম বাম-২০১৬ প্রতিযোগিতার ফাইনালে। তাই নিয়ে আবার বেশ গর্বিতও দুজনে। ১৯ বছরের এডুয়ার্ডা মোরেইস ও তার মা ব্রুনা ফেরাজ, বয়স বছর ৩৫। মা রয়েছেন এগিয়ে। মেয়ে একটু পিছিয়ে। দুজনেই উঠেছেন ফাইনালে। আর ঘরে একটা পুরস্কার নিশ্চিত জেনে ব্যাপারটা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন মা-মেয়ে দুজনেই।

মিস বাম বাম। ব্রাজিলের বিখ্যাত নিতম্ব সুন্দরী বেছে নেওয়ার প্রতিযোগিতা। ২০১১ সালে শুরু হয় এই প্রতিযোগিতা। সেই সময় অনেকেই ভুরু কুঁচকেছিলেন। কিন্তু শত্তুরের মুখে ছাই দিয়ে বহাল তবিয়তেই রয়েছে মিস বাম বাম কম্পিটিশন। তবে এর আগে এরকম কখনও মা-মেয়ে একসঙ্গে ফাইনালে ওঠেননি। মেয়ে মোরেইস বললেন, "মায়ের ফিগার আমার চেয়েও ভালো। আমরা দুজনেই দুজনের শরীর-স্বাস্থ্যের খেয়াল রাখছি। আমরা দুজনেই চাই দেশের সেরা নিতম্ব সুন্দরী হতে। কারণ এই প্রতিযোগিতায় জেতা মানে জীবন বদলে যাওয়া।" আরও পড়ুন, এই মহিলা নাকি ২৩ মাস ধরে গর্ভবতী!

অবশ্যই পড়ুন, বিশ্বের এই দেশগুলোতে নারীর সঙ্গে  চলে 'নারকীয় অত্যাচার'!

পড়ুন, বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে এই মেয়ে নিলামে তুললেন ভার্জিনিটি!

.