Pakistani Singer Slaps Comedian: 'হানিমুন' নিয়ে মজা করতেই চড় সঞ্চালককে! ভাইরাল পাক গায়িকা...

Pakistan: বিখ্যাত পাকিস্তানি গায়িকা শাজিয়া মঞ্জুর লাইভ শোতে কমেডিয়ান শেরি নানহাকে চড় মেরেছেন। ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল।

Updated By: Mar 1, 2024, 02:13 PM IST
Pakistani Singer Slaps Comedian: 'হানিমুন' নিয়ে মজা করতেই চড় সঞ্চালককে! ভাইরাল পাক গায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিখ্যাত পাকিস্তানি গায়িকা শাজিয়া মঞ্জুর লাইভ শোতে কমেডিয়ান শেরি নানহাকে চড় মেরেছেন। আর তারপর থেকেই ভাইরাল হয়েছে ভিডিয়ো। গায়িক 'পাবলিক ডিমান্ড'-এ অতিথি হিসাবে উপস্থিত হন শো-তে এবং কমেডিয়ান তাঁকে 'হানিমুন' সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করার সঙ্গে সঙ্গেই প্রতিক্রিয়া দিয়ে ফেলেন তিনি। উঠে এসে কমেডিয়ানকে চড় মেরে দেন তিনি। 
আরও পড়ুন: Isarel-Palestine War: দুর্ভিক্ষে দীর্ণ গাজায় ত্রানের লাইনে গুলি ইজরায়েলের, নিহত অন্তত ১০০
ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল। ভিডিওতে, মিঃ নানহা মজা করে জিজ্ঞাসা করেছিলেন, ‘শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কী ভাবে যেতে চান?’। মঞ্জুর ক্রুদ্ধ হয়ে ওঠে এই কথা শুনে।

প্রশ্নে ক্ষুব্ধ হয়ে মঞ্জুর উঠে নানহাকে মারধর শুরু করেন। তাকে চিৎকার করতে শোনা যায় যে তিনি তাকে এই ধরনের ব্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করার বিরুদ্ধে সতর্ক করেছিলেন, এমনকি আগের শোতেও। 'গতবার আমি আমার কাজটিকে প্র্যাঙ্ক হিসাবে চিত্রিত করেছিলাম এবং ধামাচাপা দিয়েছিলাম, কিন্তু এবার আমি সিরিয়াস। আপনি কি এইভাবে মহিলাদের সাথে কথা বলেন? আপনি 'হানিমুন' বলছেন। আপনি কি এইভাবে মহিলাদের সাথে কথা বলেন?'
আরও পড়ুন: Bangladesh Fire: ঢাকার বহুতলে বিধ্বংসী আগুন, মৃত ৪৪...
সেটে থাকা ক্রুরা ঝগড়া ছত্রভঙ্গ করার চেষ্টা করেছিল, তবে মঞ্জুর অনিয়ন্ত্রিতভাবে ক্ষিপ্ত ছিল। ক্রু তাকে বলেছিল যে এটি কেবল একটি কৌতুক ছিল এবং তাকে শান্ত হতে অনুরোধ করেছিল, কিন্তু সে প্রত্যাখ্যান করেছিল। হোস্ট মহসিন আব্বাস হায়দার হস্তক্ষেপ করেন এবং কঠোরভাবে নানহাকে স্ক্রিপ্টে লেগে থাকতে এবং এই ধরনের ঘটনা রোধ করতে ইম্প্রোভাইজেশন এড়াতে স্মরণ করিয়ে দেন।
গায়ক স্টুডিও থেকে বেরিয়ে এসে বলেছিলেন যে তিনি আর কখনও শোতে ফিরবেন না। 
এই ঘটনা সোশ্যাল মিডিয়া মাধ্যমে ছড়িয়ে পড়ে। X ব্যবহারকারীরা ভিডিও পোস্টের কমেন্ট বিভাগে দ্রুত প্রতিক্রিয়া জানাতে শুরু করে। অনেকে অনুমান করেছিলেন যে স্টান্টটি স্ক্রিপ্টেড। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'স্ক্রিপ্টেড হোগা (লিপিবদ্ধ হবে হয়তো)।' আরেকজন লিখেছেন, 'লিপিবদ্ধ  কি?' (এটা কি স্ক্রিপ্টেড?)। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.