close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সাপ নিয়ে মোদীকে খুনের হুমকি দেওয়া পাক গায়িকার নগ্ন ছবি, ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

ফের একবার সংবাদ শিরোনামে সেই রাবি পিরজাদা। এবার তাঁর নিজের কয়েকটি অশালীন এবং নগ্ন ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌলতে।

Sudip Dey Sudip Dey | Updated: Nov 3, 2019, 11:38 PM IST
সাপ নিয়ে মোদীকে খুনের হুমকি দেওয়া পাক গায়িকার নগ্ন ছবি, ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাপের বিষ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় এবং আন্তর্জাতিক সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদার নাম। তার পর শরীরে বিস্ফোরক বেঁধে আত্মঘাতী হামলায় মোদীকে হত্যার হুমকিও দেন তিনি। ফের একবার সংবাদ শিরোনামে সেই রাবি পিরজাদা। এবার তাঁর নিজের কয়েকটি অশালীন এবং নগ্ন ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌলতে।

গত বৃহস্পতিবার টুইটারে রাবি পিরজাদা একটি ব্যক্তিগত অশালীন ভিডিও পোস্ট হয় টুইটারে। মুহূর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। এই ঘটনায় পাকিস্তানি গায়িকা পাক সেনার মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন। যদিও বৃহস্পতিবার মধ্যরাতের পর ওই ভিডিয়ো সরিয়ে দেয় টুইটার কর্তৃপক্ষ। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

আরও পড়ুন: বিনিয়োগের এটাই আদর্শ সময়, দ্রুত ৫ লক্ষ কোটি ডলার অর্থনীতিতে পৌঁছবে ভারত, ব্যাংককে বার্তা মোদীর

জানা গিয়েছে, বৃহস্পতিবার পাক সেনার মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন রাবি পিরজাদা। টুইটারে অনেকের দাবি, কিছুদিন আগে গফুর ‘আইটেম গান’ বন্ধ করার পক্ষে সওয়াল করেন। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন পিরজাদা। এই নিয়ে দু’জনে বাদানুবাদে জড়িয়ে পড়েন। এর কিছুক্ষণ পরই টুইটারে গায়িকার নগ্ন ছবি, ভিডিয়ো পোস্ট করা হয়।