টিভিতে লাইভ অনুষ্ঠান চলাকালীন প্রাক্তন সহকর্মীর গুলিতে নিহত সাংবাদিক, ক্যামেরাম্যান

টেলিভিশনের লাইভ অনুষ্ঠান চলাকালীন প্রাক্তন সহকর্মীর গুলিতে নিহত দুই সাংবাদিক। ওই নিউজ চ্যানেলেই কাজ করতেন উইলিয়াম নামে আত্মঘাতী বন্দুকবাজ। অফিসের সহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য চাকরি যায় বদমেজাজি উইলিয়ামের। গতকাল সন্ধ্যেয়  একটি নিউজ চ্যানেলের হয়ে ভার্জিনিয়ার স্মিথ মাউন্টেন লেকের কাছেশপিং মলের পাশে লোকজনের সাক্ষাত্‍কার নিচ্ছিলেন সাংবাদিক অ্যালিসন পার্কার ও ক্যামেরাম্যান অ্যাডাম ওয়ার্ড। ইন্টারভিউ লাইভ দেখানো হচ্ছিল।

Updated By: Aug 27, 2015, 08:15 AM IST
টিভিতে লাইভ অনুষ্ঠান চলাকালীন প্রাক্তন সহকর্মীর গুলিতে নিহত সাংবাদিক, ক্যামেরাম্যান

ওয়েব ডেস্ক: টেলিভিশনের লাইভ অনুষ্ঠান চলাকালীন প্রাক্তন সহকর্মীর গুলিতে নিহত দুই সাংবাদিক। ওই নিউজ চ্যানেলেই কাজ করতেন উইলিয়াম নামে আত্মঘাতী বন্দুকবাজ। অফিসের সহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য চাকরি যায় বদমেজাজি উইলিয়ামের। গতকাল সন্ধ্যেয়  একটি নিউজ চ্যানেলের হয়ে ভার্জিনিয়ার স্মিথ মাউন্টেন লেকের কাছেশপিং মলের পাশে লোকজনের সাক্ষাত্‍কার নিচ্ছিলেন সাংবাদিক অ্যালিসন পার্কার ও ক্যামেরাম্যান অ্যাডাম ওয়ার্ড। ইন্টারভিউ লাইভ দেখানো হচ্ছিল।

সেই সময় তাঁদের ওপর হঠাত্‍ই গুলি চালায় উইলিয়াম। গুলি চালানোর শব্দ শুনতে পান টিভির দর্শকেরাও। এরপরেই সাংবাদিকের হাত থেকে পড়ে যায় ক্যামেরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। তবে যে মহিলাকে ইন্টারভিউ করা হচ্ছিল তিনি প্রাণে বেঁচে যান।  টিভি ফুটেজে দেখা গেছে, কালো ট্রাউজার, নীল শার্ট পরা এক বন্দুকবাজ দৌড়ে পালানোর চেষ্টা করছে।  সন্দেহভাজন ওই বন্দুকধারীকে ধাওয়া করে পুলিস।   এনকাউন্টার চলার সময় নিজেকে গুলি করে ওই বন্দুকবাজ। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয় তাঁর।  

.