Viral News: কোভিড যোদ্ধাদের সম্মান, ভ্যাকসিনের খালি ভায়াল দিয়েই ঝাড়বাতি বানালেন নার্স

সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে সেই পোস্ট

Updated By: Sep 8, 2021, 04:31 PM IST
Viral News: কোভিড যোদ্ধাদের সম্মান, ভ্যাকসিনের খালি ভায়াল দিয়েই ঝাড়বাতি বানালেন নার্স

নিজস্ব প্রতিবেদন: কোভিডের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে প্রথম সারিতে রয়েছেন স্বাস্থ্যকর্মীরা (Health Workers)। কখনও করোনা (Coronavirus) আক্রান্তদের মনোবল জোগাতে গানে-নাচে ভাইরাল হয়েছেন। আবার কখনও করোনা জয়ীদের উৎসাহ প্রদানে এগিয়ে এসেছেন তাঁরা।  আর এবার তাঁদের সম্মানার্থে ভ্যাকসিনের খালি ভায়াল (Empty Vials) দিয়েই ঝাড়বাতি (chandelier) তৈরি করে ফেললেন এক নার্স (Nurse)। তার এই সৃষ্টি ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডোর ঐ নার্সের নাম লরা ওয়েস। মডার্ণা ভ্যাকসিনের হাজার হাজার খালি ভায়াল জোগাড় করে ঐ অভিনব ঝাড়বাতি বানিয়েছেন তিনি। বোল্ডার কান্ট্রি পাবলিক হেলথের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে তার বানানো ঐ ঝাড়বাতির ছবি শেয়ার করা হয়। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি।

আরও পড়ুন: Coronavirus : 'তৃতীয় ঢেউয়ের সম্ভাবনা ক্ষীণ', SUTRA মডেলে ব্যাখ্যা বিশেষজ্ঞদের

ঝাড়বাতির নাম 'লাইট অফ অ্যাপ্রিশিয়েশন' দিয়েছেন লরা। নামের ব্যাখ্যাও দিয়েছেন তিনি। জানান, কোভিড আক্রান্ত মানুষের চিকিৎসায় অবিরত কাজ করে চলেছেন যাঁরা, এমনকী টিকাকরণের সঙ্গে যুক্ত মানুষদেরকেও সম্মান জানাতে এই ঝাড়বাতি বানিয়েছেন তিনি। এই আলোর মাধ্যমেই অন্ধকার দশা থেকে মুক্তির স্বপ্ন দেখা হবে বলে মত লরার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)