US Gunman Attack: শিকাগোতে ৭ জনকে খুন করে নিজেও আত্মঘাতী বন্দুকবাজ! ৩ সপ্তাহেই মৃত ৮৭৫...

দুটি বাড়িতে হামলা চালায় বন্দুকবাজ। একটি বাড়ি থেকে উদ্ধার হয় ৫টি গুলিবিদ্ধ দেহ। আরেকটি বাড়ি থেকে উদ্ধার হয় আরও ২টি দেহ।

Updated By: Jan 23, 2024, 04:42 PM IST
US Gunman Attack:  শিকাগোতে ৭ জনকে খুন করে নিজেও আত্মঘাতী বন্দুকবাজ! ৩ সপ্তাহেই মৃত ৮৭৫...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হামলা। গুলি করে খুন ৭ জন। তারপর নিজেও গুলিতে আত্মঘাতী বন্দুকবাজ। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে শিকাগোর কাছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, দুটি বাড়িতে হামলা চালায় বন্দুকবাজ। জোলিয়েট ও ইলিনয়েসের দুটি বাড়িতে হামলা চালায় রোমিও ন্যান্স নামে ওই সন্দেহভাজন বন্দুকবাজ। একটি পিস্তল নিয়ে হামলা চালায় ওই বন্দুকবাজ। বাড়িতে ঢুকেই নির্বিচারে গুলি চালাতে থাকে অভিযুক্ত। ২২১২ ওয়েস্ট একরস রোডের একটি বাড়ি থেকে ৫টি গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে জোলিয়েট পুলিস দফতর। ওদিকে ২২২৫ ওয়েস্ট একরস রোডের আরেকটি বাড়ি থেকে উদ্ধার হয় আরও ২টি দেহ।

পুলিস জানিয়েছে, দুটি বাড়িতেই একই দিনে ২১ জানুয়ারি হামলা চালায় বন্দুকবাজ। তদন্তে নেমে পুলিস শনাক্ত করে ২৩ বছরের বন্দুকবাজ রোমিও ন্যান্সকে। টেক্সাসের নাটালিয়ার কাছে তাকে খুঁজে পায় ইউএস মার্শালরা। মনে করা হচ্ছে, এরপর তাকে যখন ধরতে যায় পুলিস, তখন পুলিসের সঙ্গে তার গুলির লড়াই বাধে। সেই সময়ই বন্দুক দিয়ে নিজেকে গুলি করে আত্মঘাতী হয় রোমিও ন্যান্স।

দেহগুলি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ময়নাতদন্তের পরই মৃত্যুর সময় সম্পর্কে আরও নিশ্চিত করে জানা যাবে। উল্লেখ্য, মাঝে মাঝেই আমেরিকায় বন্দুকবাজের হামলা ঘটে। সরকারি পরিসংখ্যান অনুযায়ী, নতুন বছরের প্রথম ৩ সপ্তাহেই বন্দুকবাজের হামলায় ৮৭৫টিরও বেশি মৃত্য়ুর ঘটনা ঘটেছে।

আরও পড়ুন, USA: কনকনে ঠান্ডা, তুষারপাতে ঢাকা পড়ল গোটা দেশ! শীতের কবলে মৃত ৯০...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.