পৃথিবী ধ্বংস হওয়ার অশনিসঙ্কেত! সিডনির আকাশে 'সুনামি মেঘ'

নভেম্বরে পৃথিবী ধ্বংস হওয়ার ইঙ্গিত অনেক দিন ধরেই দিচ্ছিলেন বিজ্ঞানীরা। সম্প্রতি সিডিনির বন্দি সমুদ্র সৈকতের  ধ্বংস হওযার সঙ্কেত মিলল কি? সিডনির আকাশে দেখা মিলল সুনামির মতো দেখতে মেঘের।

Updated By: Nov 6, 2015, 09:16 PM IST
পৃথিবী ধ্বংস হওয়ার অশনিসঙ্কেত! সিডনির আকাশে 'সুনামি মেঘ'

ওয়েব ডেস্ক: নভেম্বরে পৃথিবী ধ্বংস হওয়ার ইঙ্গিত অনেক দিন ধরেই দিচ্ছিলেন বিজ্ঞানীরা। সম্প্রতি সিডিনির বন্দি সমুদ্র সৈকতের  ধ্বংস হওযার সঙ্কেত মিলল কি? সিডনির আকাশে দেখা মিলল সুনামির মতো দেখতে মেঘের।

 

সকাল থেকে আকাশ পরিষ্কার থাকলেও হঠাৎই সারা আকাশ ছেয়ে যায় মেঘে। মেঘটিকে দেখতে ছিল সুনামির মতো। মেঘটিকে দেখে মনে হচ্ছিল একটি বড়ো ঢেউ যেন তেড়ে আসছে তীরের দিকে। যেন এখনই ভেঙে পড়বে পুরো আকাশটা। ভেসে যাবে সিডনি।

 

অস্ট্রেলিয়ার আবহাওয়াবিদরা বারবার আবহাওয়ার ব্যাপারে সতর্ক করেছিলেন সকাল থেকেই। তাঁদের মতে, কোনও বড় রকমের প্রাকৃতিক বিপর্যয়ে ঘটতে পারে অস্ট্রেলিয়ায়। যার জন্য সকাল থেকেই সমুদ্রসৈকতে যাওয়ার সতর্কবার্তা দিয়েছিলেন। কিন্তু সুনামি মেঘ দেখতে মানুষের ঢল নামে বন্দি সমুদ্র সৈকতে। চলে এই মেঘের ফটো তোলাও।

 

বেলা বাড়ার সঙ্গে গরম ঝোড়ো হাওয়া বইতে শুরু করে সমুদ্র তট জুড়ে। সুনামি মেঘের মাধ্যমে বিজ্ঞানীদের সঙ্গে কি তাহলে প্রকৃতিও কোনও ভাবে পৃথিবীর ধ্বংস হওয়ার ইঙ্গিত দিচ্ছে?  

 

.