Mehul Choksi: 'গার্লফ্রেন্ড নন', চোকসির গ্রেফতারির পিছনে কে এই মহিলা?

'অ্যাপার্টমেন্টে দেখা করতে গিয়েই বিপত্তি'

Updated By: Jun 1, 2021, 10:25 AM IST
Mehul Choksi: 'গার্লফ্রেন্ড নন', চোকসির গ্রেফতারির পিছনে কে এই মহিলা?

নিজস্ব প্রতিবেদন: মেহুল চোকসির (Mehul Choksi) গ্রেফতারি নিয়ে এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য। আসলে গার্লফ্রেন্ড নন, ঐ মহিলার জন্যই ধরা সম্ভব হয়েছে পলাতক এই হিরে ব্যবসায়ীকে। সূত্রের খবর, ডমিনিকায় যে মহিলার সঙ্গে চোকসিকে পাওয়া গিয়েছিল সে আসলে গার্লফ্রেন্ড (Girlfriend) নন। জানা গিয়েছে, চোকসিকে ধরার জন্য পুলিসি অভিযানের সদস্যই ছিলেন তিনি। ঠিক কীভাবে ফাঁদে পা দিলেন চোকসি?

অ্যান্টিগা (Antigua) থেকে কিছুদিন আগেই নিখোঁজ হন চোকসি। ভেসেলে করে ডমিনিকা যাওয়ার পথে গ্রেফতার হন এমনটা দাবি করেন ডমিনিকার প্রশাসন। চোকসির আইনজীবীর মতে, তাঁকে মারধর ও অত্যাচারও করা হয়। এদিকে সূত্রের খবর, ঐ মহিলাও থাকছিলেন অ্যান্টিগাতেই। রোজ প্রাতঃভ্রমণে মেহুল চোকসির সঙ্গে দেখা করতেন তিনি। বন্ধুত্ব করে ২৩ মে তাঁকে নিজের অ্যাপার্টমেন্টে দেখা করতে ডাকেন ঐ মহিলা। সূত্রের খবর, সেখানেই একদল লোক তাঁকে ধরে মারধর করে। ডমিনিকায় নিয়ে যায়। এবং অবশেষে গ্রেফতার হন চোকসি।

আরও পড়ুন: সর্বাধিক ৩ সন্তান নিতে পারবেন! নীতি বদলেও কেন স্বস্তিতে চিন?

পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক প্রতারণায় (PNB Scam) অভিযুক্ত মেহুল চোকসিকে (Mehul Choksi) ফেরাতে বদ্ধপরিকর ভারত। হীরে ব্যবসায়ীকে ফেরাতে অ্যান্টিগা সরকারকে চোকসির প্রত্যর্পণের যাবতীয় নথি পাঠানো হয়েছে। জানা গিয়েছে ভারত থেকে একটি ব্যক্তিগত বিমান ডোমিনিকার ডগলাস চার্লস বিমানবন্দরে পৌঁছে গিয়েছে। যদিও আদৌ অভিযুক্তকে ভারতে প্রত্যর্পণ করা হবে কিনা তা নিয়ে এখনও নিশ্চিত কিছু জানান হয়নি।

আরও পড়ুন: ভারতে মেলা Covid প্রজাতি Delta ও Kappa , গ্রিক অক্ষরের নামে নামকরণ WHO এর