WT20, IND vs PAK: পাকিস্তানের জয়কে 'ইসলামের জিত' বলে বিতর্কে ইমরানের মন্ত্রী

সোশ্য়াল মিডিয়ায় নিন্দা। 

Updated By: Oct 26, 2021, 09:26 AM IST
 WT20, IND vs PAK: পাকিস্তানের জয়কে 'ইসলামের জিত' বলে বিতর্কে ইমরানের মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ICC T20 World Cup 2021-র মঞ্চে বিরাট বাহিনীকে (Virat Kohli) পরাজিত করেছেন বাবর আজমরা (Babar Azam)। টি-টোয়েন্টি বিশ্বকাপে এই প্রথম ভারতকে (India) হারিয়েছে পাকিস্তান (Pakistan)। মাঠের লড়াইয়ে আবেগ রয়েছে। তর্ক-বিতর্ক রয়েছে। কিন্তু ইমরান খানের (Imran Khan) মন্ত্রিসভার সদস্য শেখ রশিদ আহমেদ (Sheikh Rasheed Ahmad) যা মন্তব্যে করেছেন, তাতে অবাক নেটিজেনরা।

পাকিস্তানের (Pakistan) আন্তর্দেশীয় বিষয়ক দফতরের মন্ত্রী শেখ রশিদ আহমেদ (Sheikh Rasheed Ahmad)। ভারত-পাক ম্যাচ নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন তিনি। রবিবার দুবাইয়ে ইতিহাস লিখেছে পাকিস্তান (Pakistan)। ICC T20 World Cup 2021-র মঞ্চে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে তাঁরা। ভারতের (India) ১৫১ রান তাড়া করতে নেমে ১৩ বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে নেয় পাকিস্তান (Pakistan)। দুই পাক ওপেনারই ম্যাচ জিতিয়ে দেন। ক্যাপ্টেন বাবর আজম (Babar Azam) (৫২ বলে ৬৮) ও মহম্মদ রিজওয়ান (৫৫ বলে ৭৯) অপরাজিত থেকে ইতিহাস লেখেন মরুদেশে।

আরও পড়ুন: Last Chandra Grahan 2021: কবে কখন কোথা থেকে দেখা যাবে বছরের শেষ চন্দ্রগ্রহণ

আরও পড়ুন: Indonesia: 'ঘরওয়াপসি' করছেন দেশের প্রথম প্রেসিডেন্টের মেয়ে, মঙ্গলে হিন্দু ধর্মে দীক্ষা

পাকিস্তানের এই জয় নিয়ে মন্তব্য করেছেন বিতর্ক বাড়িয়েছেন শেখ রশিদ আহমেদ (Sheikh Rasheed Ahmad)। পাক আন্তর্দেশীয় বিষয়ক দফতরের মন্ত্রী জানান, পাকিস্তানের জয় আসলে 'ইসলামের জিত'। তাঁর এই মন্তব্যের কড়া সমালোচনা করেছেন নেটিজেনরা। তীব্র নিন্দা করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

প্রতিবারই ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচের আগে থেকেই দুই দেশের প্রাক্তনরা মজার ছলে বাগযুদ্ধে মাতেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।  পাকিস্তান ভারতকে হারানোর পর প্রাক্তন পাক পেসার আমির সোশ্যাল মিডিয়ায় বাউন্সার দিলেন ভাজ্জিকে। সোমবার আমির ট্যুইটারে হরভজনকে ট্যাগ করে লেখেন, "সবাইকে হ্যালো। একটা জিনিস জানবার ছিল, হরভজন সিং পাজি টিভি ভাঙেননি তো! দিনের শেষে এটা ক্রিকেট।" 

প্রতিবারই ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচের আগে থেকেই দুই দেশের প্রাক্তনরা মজার ছলে বাগযুদ্ধে মাতেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)