রায়নায় ওসি নিগ্রহের ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা সহ গ্রেফতার ২১

রায়নায় ওসি নিগ্রহের ঘটনায় একুশ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের মধ্যে রয়েছেন স্থানীয় তৃণমূল নেতা বামদাস মণ্ডল। বৃহস্পতিবার বোমা উদ্ধার করতে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে মার খান রায়না থানার ওসি সঞ্জয় রায়। বর্ধমান বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের আপাতত তিনি চিকিত্‍সাধীন। এ ঘটনার পর রাত থেকে কয়রাপুর গ্রামে তল্লাসি চালাচ্ছে বিশাল পুলিস বাহিনী।

Updated By: Jul 3, 2015, 06:51 PM IST
রায়নায় ওসি নিগ্রহের ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা সহ গ্রেফতার ২১

ব্যুরো: রায়নায় ওসি নিগ্রহের ঘটনায় একুশ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের মধ্যে রয়েছেন স্থানীয় তৃণমূল নেতা বামদাস মণ্ডল। বৃহস্পতিবার বোমা উদ্ধার করতে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে মার খান রায়না থানার ওসি সঞ্জয় রায়। বর্ধমান বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের আপাতত তিনি চিকিত্‍সাধীন। এ ঘটনার পর রাত থেকে কয়রাপুর গ্রামে তল্লাসি চালাচ্ছে বিশাল পুলিস বাহিনী।

ফের তৃণমূলের নিশানায় পুলিস। এবার বর্ধমানের রায়না। বোমা উদ্ধার করতে তৃণমূল কর্মীদের হাতে মার খেলেন রায়না থানার ওসি ।  নিগ্রহের ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা বামদাস মন্ডল সহ একুশ জনকে গ্রেফতার করেছে পুলিস।  এই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তেজনা ছড়ায় রায়নায়।ফের আক্রান্ত পুলিস। ফের অভিযুক্ত শাসকদল।

এবার বর্ধমানের রায়না। বৃহস্পতিবার পাতে কয়রাপুর গ্রামে বোমা উদ্ধার করতে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে বেধরক মার খান রায়না থানার ওসি সঞ্জয় রায়।  গুরুতর জখম ওসি ভর্তি হাসপাতালে। রাতভর ওই এলাকায় তল্লাসি চালিয়ে স্থানীয় তৃণমূল নেতা বামদাস মণ্ডল সহ একুশজনকে গ্রেফতার করেছে পুলিস।

রায়নার ঘটনায় তৃণমূল জড়িত নয় বলে দাবি করেছেন বর্ধমানের তৃণমূলের সভাধিপতি দেবু টুডু।

উল্টে পাল্টা পুলিসের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ করেছে তৃণমূল।

ওসি নিগ্রহের কয়েক ঘন্টার মধ্যে গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয় রায়না। তৃণমূল নেতা মানিক শেখের অনুগামীদের সঙ্গে সংঘর্ষ বাধে বামদাস মণ্ডলের।