মদ খাওয়ার প্রতিবাদ করায় বৃদ্ধাকেও ছাড়ল না দুষ্কৃতীরা!

প্রকাশ্যে মদ বিক্রি ও মদ খেয়ে হুল্লোড়ের প্রতিবাদ করায় এক বৃদ্ধাকে মারধর করে তাঁর বাড়ি ভাঙচুর করল দুষ্কৃতীরা। হুমকি দেওয়া হয়েছে, এরপরও যদি বৃদ্ধা প্রতিবাদের দুঃসাহস দেখায়, তাহলে বৃদ্ধাকে একেবারে মেরেই ফেলা হবে। বাঁকুড়ার বিষ্ণুপুরের ছয় নম্বর ওয়ার্ডে আক্রান্ত বৃদ্ধার বাড়ির সামনেই চলত প্রকাশ্যে অবৈধভাবে মদ বিক্রির রমরমা কারবার। প্রায় রোজের ঘটনা এটাই। মদ খেয়ে বাড়ির সামনে হুল্লোড় নিত্যদিনকার ঘটনা।

Updated By: Jul 29, 2016, 12:13 PM IST
মদ খাওয়ার প্রতিবাদ করায় বৃদ্ধাকেও ছাড়ল না দুষ্কৃতীরা!

ওয়েব ডেস্ক: প্রকাশ্যে মদ বিক্রি ও মদ খেয়ে হুল্লোড়ের প্রতিবাদ করায় এক বৃদ্ধাকে মারধর করে তাঁর বাড়ি ভাঙচুর করল দুষ্কৃতীরা। হুমকি দেওয়া হয়েছে, এরপরও যদি বৃদ্ধা প্রতিবাদের দুঃসাহস দেখায়, তাহলে বৃদ্ধাকে একেবারে মেরেই ফেলা হবে। বাঁকুড়ার বিষ্ণুপুরের ছয় নম্বর ওয়ার্ডে আক্রান্ত বৃদ্ধার বাড়ির সামনেই চলত প্রকাশ্যে অবৈধভাবে মদ বিক্রির রমরমা কারবার। প্রায় রোজের ঘটনা এটাই। মদ খেয়ে বাড়ির সামনে হুল্লোড় নিত্যদিনকার ঘটনা।

আরও পড়ুন উত্তরবঙ্গ ও অসমে টানা বৃষ্টি; বন্যা পরিস্থিতির অবনতি

দীর্দিন ধরে একই ঘটনা ঘটতে থাকায় আর সহ্য করতে না পেরেই প্রতিবাদ করতে যান ওই বৃদ্ধা। কিন্তু ঘটনার প্রতিবাদ করায় বৃদ্ধার ওপর হামলা চালানো হয়। জখম বৃদ্ধা আপাতত বিষ্ণুপুর জেলা হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন  ৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

.