কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্র ভাঙতে হঠাত্‍ হানা বিধায়কের

২৪ ঘণ্টার খবরের জের। কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্র ভাঙতে হঠাত্‍ হানা বিধায়কের। সতর্ক করলেন সুপার এবং কর্মীদের। হাসপাতালে কোনও দালালচক্র চলতে দেবেন না। আশ্বাস দিলেন রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।

Updated By: Sep 17, 2016, 07:25 PM IST
কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্র ভাঙতে হঠাত্‍ হানা বিধায়কের

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার খবরের জের। কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্র ভাঙতে হঠাত্‍ হানা বিধায়কের। সতর্ক করলেন সুপার এবং কর্মীদের। হাসপাতালে কোনও দালালচক্র চলতে দেবেন না। আশ্বাস দিলেন রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।

শুক্রবার আমরাই দেখাই কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্রের এই ছবি। এই ছবি দেখেই নড়েচড়ে বসল প্রশাসন। শনিবার হাসপাতালে হঠাত্‍ হানা দিলেন কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক এবং রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান মিহির গোস্বামী। কড়া ভাষায় সতর্ক করে দিলেন সুপার এবং হাসপাতালের কর্মীদের।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

ইলেকট্রনিক মিডিয়ায় পরিষ্কার দেখিয়েছে ব্লাডব্যাঙ্কের সামনে দাঁড়িয়ে দালালচক্র চলছে। আপনার কিন্তু কড়া হোন। যেই হোক না কেন, বরদাস্ত করব না। কোনওমতেই দালালচক্র চলবে না।

সরকারি হাসপাতালে দালালচক্রের অভিযোগ নতুন নয়। বারবার শিকার হতে হয় দূরদূরান্ত থেকে আসা রোগীদের। ঘুঘুর বাসা ভাঙতে কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এবার তত্‍পরতা কোচবিহারের এমজেএন হাসপাতালেও। হাসপাতালের কর্মীদের তিরস্কার তো করলেনই। দিয়ে গেলেন কড়া নির্দেশ।

একদম স্ট্রিক্ট। আপনারা দেখবেন। দেখে আমাকে ইনফর্ম করবেন। হাতেনাতে দালালদের ধরা হয়তো যায়নি, কিন্তু দালালচক্রের ঘুঘুর বাসা ভাঙতে যে তত্পর প্রশাসন, তা পরিষ্কার করে দেন মিহির গোস্বামী। হাসপাতালে হঠাত্‍ হানা। কিন্তু কতটা ভাঙা যাবে এই ঘুঘুর বাসা? প্রশ্নটা কিন্তু রয়েই যাচ্ছে।

আরও পড়ুন যোগবাণী এক্সপ্রেসে ডাকাতির ঘটনায় অশান্ত মালদা স্টেশন

.