চিকিত্সায় গাফিলতির অভিযোগে ধুন্ধুমার বোলপুর হাসপাতালে

চিকিত্সায় গাফিলতির অভিযোগে ধুন্ধুমার বোলপুর হাসপাতালে। ব্যাপক ভাঙচুর চলল হাসপাতালের ইমার্জেন্সিতে। গতকাল এক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। জখম হন কয়েকজন। ঠিক করে চিকিত্সা হচ্ছে না এই অভিযোগে আজ সকালে হাসপাতালে চড়াও হন রোগীর পরিজনরা। পরিস্থিতি এতটাই অশান্ত হয়ে ওঠে যে ওয়ার্ড ছেড়ে চম্পট দেন চিকিত্সক আর কর্মীরা। বোলপুর থানার বিরাট পুলিস বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। আটক করা হয় বেশ কয়েকজনকে।

Updated By: Dec 17, 2016, 07:16 PM IST
চিকিত্সায় গাফিলতির অভিযোগে ধুন্ধুমার বোলপুর হাসপাতালে

ওয়েব ডেস্ক: চিকিত্সায় গাফিলতির অভিযোগে ধুন্ধুমার বোলপুর হাসপাতালে। ব্যাপক ভাঙচুর চলল হাসপাতালের ইমার্জেন্সিতে। গতকাল এক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। জখম হন কয়েকজন। ঠিক করে চিকিত্সা হচ্ছে না এই অভিযোগে আজ সকালে হাসপাতালে চড়াও হন রোগীর পরিজনরা। পরিস্থিতি এতটাই অশান্ত হয়ে ওঠে যে ওয়ার্ড ছেড়ে চম্পট দেন চিকিত্সক আর কর্মীরা। বোলপুর থানার বিরাট পুলিস বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। আটক করা হয় বেশ কয়েকজনকে।

আরও পড়ুন আজ স্যালুট যুবরাজকে নয়, তাঁর বাবা যোগরাজকে

অন্যদিকে, জমি ধরে রেখে রাজ্যে বিনিয়োগের স্বপ্ন জিইয়ে রাখল ইনফোসিস। আজ বিধানসভায় পুরমন্ত্রী ফিরহাদ হাকিম জানান, রাজারহাটে ৫০ একর জমির জন্য পুরো টাকাটাই মিটিয়ে দিয়েছে ওই সংস্থা। বাম আমলেই ৫০ একর জমি দেওয়া হয়েছিল ইনফোসিসকে। জমির দাম হিসাবে পচিশ কোটি টাকা আগেই মিটিয়েছিল ইনফোসিস। এবার মিটিয়ে দিল বাকি টাকাটাও। পুরমন্ত্রী জানান, রাজ্যে বিনিয়োগের জন্য জমি চেয়েছে উইপ্রো, কগনিজেন্টও। তবে ইনফোসিসের প্রকল্পকে SEZ-এর মর্যাদা দেওয়া হবে কিনা, সে প্রশ্ন এড়িয়ে গেছেন মন্ত্রী।

আরও পড়ুন ‘এগলেস চকোলেট কেক’ তৈরির সবথেকে সহজ পদ্ধতিটা শিখে নিন