মুর্শিদাবাদের বেলডাঙায় ছাত্র বিক্ষোভ সামলাতে এসে আক্রান্ত পুলিস

ফের আক্রান্ত পুলিস। মুর্শিদাবাদের বেলডাঙায় ছাত্র বিক্ষোভ সামলাতে এসে আক্রান্ত হল পুলিস। পুলিসের গাড়ি ভাঙচুর করে পড়ুয়ারা। বেলডাঙার কাজিশা হাই মাদ্রাসাকে মাধ্যমিক থেকে উচ্চামাধ্যমিকে উন্নীত করার দাবিতে বিক্ষোভ আন্দোলন করছিল ছাত্ররা।

Updated By: Feb 20, 2017, 09:02 PM IST
মুর্শিদাবাদের বেলডাঙায় ছাত্র বিক্ষোভ সামলাতে এসে আক্রান্ত পুলিস

ওয়েব ডেস্ক: ফের আক্রান্ত পুলিস। মুর্শিদাবাদের বেলডাঙায় ছাত্র বিক্ষোভ সামলাতে এসে আক্রান্ত হল পুলিস। পুলিসের গাড়ি ভাঙচুর করে পড়ুয়ারা। বেলডাঙার কাজিশা হাই মাদ্রাসাকে মাধ্যমিক থেকে উচ্চামাধ্যমিকে উন্নীত করার দাবিতে বিক্ষোভ আন্দোলন করছিল ছাত্ররা।

বেলডাঙার কাজিশা হাই মাদ্রাসাকে মাধ্যমিক থেকে উচ্চামাধ্যমিকে উন্নীত করতে হবে। পড়ুয়াদের এই দাবি দীর্ঘদিনের। এই দাবিতে সোমবার বিক্ষোভ আন্দোলন শুরু করে পড়ুয়ার। অবস্থা সামাল দিতে ঘটনাস্থলে পুলিস পৌছায়। পুলিশ পৌছাতেই আরও ক্ষিপ্ত হয়ে ওঠে ছাত্ররা।

আরও পড়ুন

বাগুইআটির স্কুল ভাঙার ঘটনা নিয়ে দলকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

শিক্ষকরা বলছেন,কাজিশা হাই মাদ্রাসা স্কুলে উচ্চ মাধ্যমিক পড়ানো না হওয়ায় মাধ্যমিকের পর সমস্যায় পড়ছেন ছাত্ররা। বহুবার আবেদন করেও সফলতা না মেলায় ধৈর্য্যহীন হয়ে ছাত্ররা এরকম আচরণ করেছে।

ঘণ্টাখানেক পরে অবশ্য অবরোধ ওঠে। প্রায় তিন ঘণ্টা ধরে স্থানীয় বিডিও ও থানার ওসি ছাত্রদের বোঝান, আশ্বাস দেন কিছু একটা ব্যবস্থা হবে।