হুগলির চাঁপাডাঙায় নয়ানজুলিতে বাস উল্টে মৃত্যু এক যাত্রীর

হুগলির চাঁপাডাঙায় নয়ানজুলিতে বাস উল্টে মৃত্যু হল এক যাত্রীর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি পঁচিশ জন বাস যাত্রী। হাওড়া-গড়েরঘাটগামী বাসটি আরামবাগের কাছে নয়ানজুলিতে উল্টে যায়। অহল্যাবাই রোডের সংস্কারে জন্য রাস্তায় কাজ চলছে। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, রাস্তা খারাপের মধ্যে বেপরোয়া গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনা। যাত্রীদের উদ্ধার করে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 11, 2016, 09:10 PM IST
হুগলির চাঁপাডাঙায় নয়ানজুলিতে বাস উল্টে মৃত্যু এক যাত্রীর

ওয়েব ডেস্ক: হুগলির চাঁপাডাঙায় নয়ানজুলিতে বাস উল্টে মৃত্যু হল এক যাত্রীর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি পঁচিশ জন বাস যাত্রী। হাওড়া-গড়েরঘাটগামী বাসটি আরামবাগের কাছে নয়ানজুলিতে উল্টে যায়। অহল্যাবাই রোডের সংস্কারে জন্য রাস্তায় কাজ চলছে। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, রাস্তা খারাপের মধ্যে বেপরোয়া গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনা। যাত্রীদের উদ্ধার করে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, ফের মোবাইল কানে রেল লাইন পার করতে গিয়ে মৃত্যু হল। লাইন পার হয়ে শ্রীরামপুর স্টেশনে যেতে গিয়ে কাটা পড়ে ক্লাস ট্রেনের ছাত্র সিদ্ধার্থ দত্ত। ব্যান্ডেল ডন বস্কোর ছাত্র সিদ্ধার্থ দত্ত শ্রীরামপুরে কাকার বাড়ি থেকে চন্দননগরে বাড়ি ফেরার জন্য স্টেশন ট্রেন ধরতে আসছিল। রেল লাইন পার হওয়ার সময় দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন কানে মোবাইলের হেডফোন থাকায় ট্রেনের আওয়াজ শুনতে পায়নি সিদ্ধার্থ।

.