মায়ের কোল থেকে চুরি হয়ে যাচ্ছে সন্তান, গুজবও ছড়াচ্ছে জোর কদমে!

ছেলে ধরা শব্দটা এখন পুরনো। চলতি নতুন শব্দ শিশু চুরি। শিশু পাচার চক্র। রাজ্যের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত এই শব্দে আতঙ্কিত। আর এই আতঙ্কের মাঝেই যেমন সতর্কতা এসেছে, ঠিক তেমনি কখন কখনও শুধুমাত্র সন্দেহের বসেই নিরপরাধকে মারধরের ঘটনাও ঘটছে। ঠিক যেমনটা ঘটল কালনায়। মায়ের কোল থেকে চুরি হয়ে যাচ্ছে সন্তান।   রাজ্যের বিভিন্ন জেলায়, হাসপাতাল নার্সিংহোমে খোঁজ মিলছে শিশু পাচার চক্রের।  গুজবও ছড়াচ্ছে জোর কদমে। হাসপাতালের ডাক্তার, নার্স, আয়া--সবাই-সব্বাই, কেউ সন্দেহের উর্ধে নয়। আর এই সন্দেহ-অবিশ্বাসে কালনা মহকুমা হাসপাতালে শিশু চোর সন্দেহে বেধড়ক মারা হল এক মহিলাকে।

Updated By: Dec 3, 2016, 06:01 PM IST
মায়ের কোল থেকে চুরি হয়ে যাচ্ছে সন্তান, গুজবও ছড়াচ্ছে জোর কদমে!

ওয়েব ডেস্ক: ছেলে ধরা শব্দটা এখন পুরনো। চলতি নতুন শব্দ শিশু চুরি। শিশু পাচার চক্র। রাজ্যের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত এই শব্দে আতঙ্কিত। আর এই আতঙ্কের মাঝেই যেমন সতর্কতা এসেছে, ঠিক তেমনি কখন কখনও শুধুমাত্র সন্দেহের বসেই নিরপরাধকে মারধরের ঘটনাও ঘটছে। ঠিক যেমনটা ঘটল কালনায়। মায়ের কোল থেকে চুরি হয়ে যাচ্ছে সন্তান।   রাজ্যের বিভিন্ন জেলায়, হাসপাতাল নার্সিংহোমে খোঁজ মিলছে শিশু পাচার চক্রের।  গুজবও ছড়াচ্ছে জোর কদমে। হাসপাতালের ডাক্তার, নার্স, আয়া--সবাই-সব্বাই, কেউ সন্দেহের উর্ধে নয়। আর এই সন্দেহ-অবিশ্বাসে কালনা মহকুমা হাসপাতালে শিশু চোর সন্দেহে বেধড়ক মারা হল এক মহিলাকে।

আরও পড়ুন সচিনকে নিয়ে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী যা বললেন, তাতে গর্বিত হবেন আপনিও

শনিবার সকালেই কালনা  হাসপাতালের বেড থেকে,  শিশু চুরির চেষ্টার অভিযোগে ধরা পড়ে এক মহিলা। ভিজিটিং আওয়ার্সে হাসপাতালে ঢুকে, একটি বাচ্চাকে তুলে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে সে। তাকে পুলিসে দেওয়া হয়।এরপরই ধৃত মহিলার সঙ্গী সন্দেহে  অন্য এক  মহিলাকে ধরে মারধর শুরু হয়। অথচ তিনি বহুদিন ধরে হাসপাতালেই টুকটাক কাজ করে, রোজগার করছেন। সরকারি হাসপাতালে শিশু চুরির অভিযোগ এই প্রথম নয়,দিন কয়েক আগেই পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত অভিযোগে একজন আয়াকে গ্রেফতার করে পুলিস। রাজ্যের প্রায় প্রতিটি হাসপাতাল, নার্সিংহোমে চলছে সিআইডির নজরদারি।

আরও পড়ুন  কেরিয়ারে সবথেকে বেশি সমস্যা হত কোন বোলারকে খেলতে, জানালেন স্বয়ং সচিন

.