হুগলির শ্রীরামপুরে ছড়াচ্ছে ডেঙ্গি, থাবা উত্তরপাড়াতেও!

হুগলির শ্রীরামপুরে ছড়াচ্ছে ডেঙ্গি। শ্রীরামপুরে দুজন মারা যায়। কলেজছাত্রী এবং গৃহবধূ। দুজনেই জ্বর নিয়ে ভর্তি হয়। ডেঙ্গি কিনা তা ঠিক নয়। যদিও সরকারিভাবে এখনও ডেঙ্গিতেই মৃত্যুর খবর স্বীকার করা হয়নি। পুরপ্রধান অমিয় মুখার্জি প্রচার করছি স্প্রে করছে । বাউল গানের মাধ্যমে সচেতন করার কাজ চলছে। জমা জল থেকে নমুনা সংগ্রহ চলছে। স্বাস্থকর্মীর উনত্রিশ ওয়ার্ডে ঘুরছেন।

Updated By: Aug 2, 2016, 01:05 PM IST
হুগলির শ্রীরামপুরে ছড়াচ্ছে ডেঙ্গি, থাবা উত্তরপাড়াতেও!

ওয়েব ডেস্ক: হুগলির শ্রীরামপুরে ছড়াচ্ছে ডেঙ্গি। শ্রীরামপুরে দুজন মারা যায়। কলেজছাত্রী এবং গৃহবধূ। দুজনেই জ্বর নিয়ে ভর্তি হয়। ডেঙ্গি কিনা তা ঠিক নয়। যদিও সরকারিভাবে এখনও ডেঙ্গিতেই মৃত্যুর খবর স্বীকার করা হয়নি। পুরপ্রধান অমিয় মুখার্জি প্রচার করছি স্প্রে করছে । বাউল গানের মাধ্যমে সচেতন করার কাজ চলছে। জমা জল থেকে নমুনা সংগ্রহ চলছে। স্বাস্থকর্মীর উনত্রিশ ওয়ার্ডে ঘুরছেন।

আরও পড়ুন ডেঙ্গির থাবায় কলকাতায় মৃত ৪, নড়েচড়ে বসেছে পুরসভা

২৮ নং ওয়ার্ড কাউন্সিলরের ডেঙ্গি হয়েছে। সুমঙ্গল সিং বিরোধী দলনেতা তার ছেলের হয়েছে। ব্যর্থ পুরসভার স্বাস্থ্য দফতর। পরিকল্পনার অভাব। এদিকে উত্তরপাড়ায় তিন-চারজনের ডেঙ্গি হয়েছে দমদম এলাকায় ডেঙ্গিতে ইতিমধ্যেই তিনজনের মৃত্যুর খবর মিলেছে। মশাবাহিত রোগে আক্রান্ত বহু মানুষ। বর্ষা বাড়তেই শুরু হয়েছে ডেঙ্গির প্রকোপ। আর এতেই রীতিমতো উদ্বিগ্ন দক্ষিণ দমদম পুরসভা। মেয়র পারিষদ বলছেন, নির্মীয়মাণ বাড়িগুলিই হচ্ছে মশাবাহিত রোগের আঁতুড়ঘর। এই পরিস্থিতিতে ওইসব নির্মীয়মাণ বাড়িগুলির দিকেই নজর রাখছে দক্ষিণ দমদম পুরসভা।

আরও পড়ুন  ক্রিস্টোফার রোডে রাতভর গাছের টঙে উঠে বসে এক জাপানি যুবক!

 

.