সব থাকা সত্ত্বেও রাস্তায় দিন কাটাতে হচ্ছে ৬২ বছরের বৃদ্ধাকে!

ঘর বাড়ি, সম্পত্তি লিখিয়ে নিয়ে বৃদ্ধ মাকে ঘর থেকে তাড়িয়ে দিয়েছে ছোট ছেলে ও বৌমা। রাস্তায় ঠাঁয় হয়েছে মায়ের। বৃদ্ধা মা আশ্রয় পেতে দ্বারস্থ হয়েছে পুলিস প্রশাসনের। বাঁকুড়ার কেশরা রোডের এই ঘটনায় স্তম্ভিত শহরবাসী।

Updated By: Aug 6, 2016, 07:29 PM IST
সব থাকা সত্ত্বেও রাস্তায় দিন কাটাতে হচ্ছে ৬২ বছরের বৃদ্ধাকে!

ওয়েব ডেস্ক: ঘর বাড়ি, সম্পত্তি লিখিয়ে নিয়ে বৃদ্ধ মাকে ঘর থেকে তাড়িয়ে দিয়েছে ছোট ছেলে ও বৌমা। রাস্তায় ঠাঁয় হয়েছে মায়ের। বৃদ্ধা মা আশ্রয় পেতে দ্বারস্থ হয়েছে পুলিস প্রশাসনের। বাঁকুড়ার কেশরা রোডের এই ঘটনায় স্তম্ভিত শহরবাসী।

দুই ছেলে এক মেয়ে নিয়ে সুখের সংসার। সবই ভাল, শুধু একটা যন্ত্রনা। বড় ছেলেটা অসুস্থ। ডাক্তার বলে দিয়েছে সারবে না। কষ্ট নিয়েই আশায় বুক বেধেছিলেন মা। ছোট ছেলে তো রয়েছে, সে দেখবে দাদাকে। দেখারই তো কথা। বাঁকুড়া শহরে বড় বাড়ি করে দিয়েছে বাবা।

সরকারি চাকুরে ছোট ছেলে ও তাঁর স্ত্রী। মেয়ের বিয়ে হয়ে গেছে, মেয়ে জামাই দুজনেই চাকুরে। কোথাও কোনও আর্থিক অস্বচ্ছলতা নেই। তবু যেমনটা হওয়ার ছিল তেমনটা হয়নি। রাস্তায় বড় ছেলেকে নিয়ে দিন কাটাতে হচ্ছে ৬২ বছরের বৃদ্ধা বিভা মুখোপাধ্যায়কে। মা ও দাদাকে বাড়ি থেকে বার করে দিয়েছে ছোট ছেলে।

ছোট ছেলে ও বৌমার নামে বাঁকুড়া সদর থানায় অভিযোগ জানিয়েছেন বৃদ্ধা। কোনও লাভ হয়নি। বাঁকুড়া শহরের কেশরা রোডে স্বামীর তৈরি বিশাল বাড়িতে আর ঠাঁই নেই বিভা মুখোপাধ্যায়ের। বাবা মারা যাওয়ার পর, ছোট ছেলে বাড়ির সামনে মার্বেল পাথরের ফলকে বড় বড় করে লিখে রেখেছেন পিতা স্বর্গ-পিতা ধর্ম। কিন্তু মা? জীবিত মাকে কেন বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন তার উত্তর নেই ছোট ছেলের কাছে। বিভা মুখোপাধ্যায়কে রাস্তা থেকে বাড়িতে তুলে নিয়ে গেছেন তাঁর মেয়ে। তাঁর একটাই দাবি প্রশাসন ফিরিয়ে দিক মা ও দাদার অধিকার।

.