প্রেমের প্রস্তাবে সাড়া মেলেনি, কিশোরীকে বাইকে পিষে মারল যুবক

প্রেমের প্রস্তাবে সাড়া মেলেনি। সেই আক্রোশে বাইকে পিষে এক মাধ্যমিক পরীক্ষার্থীকে খুন করল এক যুবক ও তাঁর দুই সঙ্গী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার জীবনতলা থানা এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। নিহত কিশোরীর পরিবারের অভিযোগ, প্রায়ই তাকে উদ্দেশ্য করে কটূক্তি করত গঙ্গা দাস নামে ওই যুবক।

Updated By: May 18, 2015, 11:55 AM IST
প্রেমের প্রস্তাবে সাড়া মেলেনি, কিশোরীকে বাইকে পিষে মারল যুবক

ব্যুরো: প্রেমের প্রস্তাবে সাড়া মেলেনি। সেই আক্রোশে বাইকে পিষে এক মাধ্যমিক পরীক্ষার্থীকে খুন করল এক যুবক ও তাঁর দুই সঙ্গী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার জীবনতলা থানা এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। নিহত কিশোরীর পরিবারের অভিযোগ, প্রায়ই তাকে উদ্দেশ্য করে কটূক্তি করত গঙ্গা দাস নামে ওই যুবক।

রবিবার মায়ের সঙ্গে জল আনতে গিয়েছিল ওই কিশোরী। তখন তাকে উদ্দেশ্য করে কটূক্তি করে অভিযুক্তরা। তাদের কথা গায়ে না মাখায় ওই কিশোরীকে বাইকের তলায় পিষে দেয় অভিযুক্তরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরীর। ঘটনাটি স্থানীয়দের নজরে পড়ে যাওয়ায় বাইকটি ফেলে চম্পট দেয় গঙ্গা দাস ও তাঁর দুই সঙ্গী। ওই কিশোরীকে প্রায়ই হেনস্থা করত অভিযুক্ত। স্কুলে যাওয়া-আসার পথেও বহুবার ইভটিজিংয়ের শিকার হয়েছিল সে। অভিযোগ নির্যাতিতার বান্ধবীর। দোষীদের কড়া শাস্তি চান নিহত কিশোরীর পরিবার পরিজন। তার বান্ধবী জানালেন, এলাকায় এই ধরণের অপরাধ বেড়েই চলেছে। পরিস্থিতি এমনই যে রাস্তায় বেড়োতেই ভয় পাচ্ছেন তাঁরা।

.