ভোট পরবর্তী অশান্তি ঠেকাতে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের

ভোট পরবর্তী অশান্তি ঠেকাতে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন রাজ্যপাল। তবে অশান্তি এখনও থামেনি। দক্ষিণ ২৪ পরগনায় ফের আক্রান্ত বিজেপি কর্মীরা। আক্রান্ত সিপিএম এবং আরএসপি কর্মীরাও। যদিও তৃণমূল কংগ্রেস অভিযোগ অস্বীকার করেছে।

Updated By: May 25, 2016, 03:57 PM IST
ভোট পরবর্তী অশান্তি ঠেকাতে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের

ওয়েব ডেস্ক: ভোট পরবর্তী অশান্তি ঠেকাতে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন রাজ্যপাল। তবে অশান্তি এখনও থামেনি। দক্ষিণ ২৪ পরগনায় ফের আক্রান্ত বিজেপি কর্মীরা। আক্রান্ত সিপিএম এবং আরএসপি কর্মীরাও। যদিও তৃণমূল কংগ্রেস অভিযোগ অস্বীকার করেছে।

কয়েকদিন ধরেই উত্তপ্ত কুলতলি। গণ্ডগোল, অশান্তি চলছিল। মঙ্গলবার তা চরম আকার নিল। মঙ্গলবার ছিল হাট বার। জমজমাট মেডিগঞ্জ হাট। সন্ধের পর থেকেই অশান্তি শুরু হয়। অভিযোগ, সিপিএম নেতা নূর ইসলাম মিস্ত্রির দোকান ভাঙচুর করে তৃণমূলের কর্মীরা। মারধর করা হয় ওই সিপিএম নেতাকে। আক্রান্ত হন আরএসপি কর্মী মুমতাজ লস্কর সহ চারজন বিজেপি সমর্থক।

কুলতলির জামতলা হাসপাতালে চিকিত্সাধীন আক্রান্তরা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। অশান্ত বাসন্তীও। মঙ্গলবার আমঝারায় বাড়ি ফেরার পথে RSP কর্মী ওয়াজেদ নাইয়ার ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় তিনি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিত্‍সাধীন। রাজনৈতিক কারণেই তাঁর ওপর হামলা বলে অভিযোগ উঠেছে।

.