অভিষেকের উপর হামলাকারী যুবকের হিন্দুত্ববাদী মন্তব্য ঘিরে জল্পনা

অভিষেকের উপর হামলাকারী যুবক কে? জানা গিয়েছে যুবকের নাম দেবাশিস আচার্য। বাবার নাম তপন আচার্য। বাড়ি তমলুকের কলেজ মোড়ে। তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে গণপিটুনিতে আহত যুবকের হিন্দুত্ববাদী মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে জল্পনা।

Updated By: Jan 4, 2015, 10:37 PM IST
অভিষেকের উপর হামলাকারী যুবকের হিন্দুত্ববাদী মন্তব্য ঘিরে জল্পনা

ওয়েব ডেস্ক: অভিষেকের উপর হামলাকারী যুবক কে? জানা গিয়েছে যুবকের নাম দেবাশিস আচার্য। বাবার নাম তপন আচার্য। বাড়ি তমলুকের কলেজ মোড়ে। তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে গণপিটুনিতে আহত যুবকের হিন্দুত্ববাদী মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে জল্পনা।

গুরুতর আহত অবস্থায় ক্যামেরার সামনে অভিষেকের উপর হামলা করা যুবক দেবাশিস বলেন,'' চললাম ভারতবাসী চললাম। আমি হিন্দু ধর্ম রক্ষার্থে আবার ফিরে আসব।''

 

যুব সম্মেলনের মঞ্চে উঠে যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চড়। আর তারই জেরে রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর। যুব সম্মেলনে যোগ দিতে আজ চণ্ডীপুর গিয়েছিলেন অভিষেক। তিনি  মঞ্চে  ওঠার পরই ছবি তুলতে চায় এক যুবক। মোবাইল নিয়ে মঞ্চে উঠে পড়ে সে। তারপরই আচমকা চড় অভিষেককে। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে ফেলেন মঞ্চে উপস্থিত তৃণমূল কর্মীরা। যুবককে বেধড়ক মারধর শুরু হয়। মুহুর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় চণ্ডীপুর। নিরাপত্তার গাফিলতির অভিযোগে পুলিস কর্মীদেরও  মারধর শুরু হয়।  ভাঙচুর হয় চণ্ডীপুর থানাও। রোষের হাত থেকে বাদ যাননি উপস্থিত সাংবাদিকরাও।

.