তৃণমূলী হেনস্থার শিকার শঙ্করলাল ভট্টাচার্য

রায়গঞ্জ কলেজের অধ্যক্ষ দিলীপ দে সরকারের পর এবার তৃণমূলী তাণ্ডবের শিকার হলেন প্রাবন্ধিক সাংবাদিক শঙ্করলাল ভট্টাচার্য। শুক্রবার শান্তিনীকেতনের অনতিদূরে প্রান্তিকে সোনার তরী কমপ্লেক্সে নিজের বাড়ি থেকে কিছু জিনিসপত্র স্থানান্তরিত করছিলেন শঙ্করলাল ভট্টাচার্য ও তাঁর স্ত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য।

Updated By: Jan 7, 2012, 03:50 PM IST

রায়গঞ্জ কলেজের অধ্যক্ষ দিলীপ দে সরকারের পর এবার তৃণমূলী তাণ্ডবের শিকার হলেন প্রাবন্ধিক সাংবাদিক শঙ্করলাল ভট্টাচার্য। শুক্রবার শান্তিনীকেতনের অনতিদূরে প্রান্তিকে সোনার তরী কমপ্লেক্সে নিজের বাড়ি থেকে কিছু জিনিসপত্র স্থানান্তরিত করছিলেন শঙ্করলাল ভট্টাচার্য ও তাঁর স্ত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য। সে সময় হঠাত্ই তাঁদের বাড়িতে ঢুকে পড়ে প্রায় ২৫ জনের একটি দল। অভিযোগ, তারা সকলেই এলাকার তৃণমূল কংগ্রেসের পরিচিত মুখ।
শঙ্করবাবু জানান, জিনিসপত্র সরানোর কাজে কেন তাঁরা সিন্ডিকেট থেকে শ্রমিক নেননি, এই প্রশ্ন তুলে গালিগালাজ করতে থাকে দুষ্কৃতীরা। উপায়ন্তর না দেখে রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে ফোন করেন ইন্দ্রাণীদেবী। সব শুনে বীরভূমের এক প্রভাবশালী নেতাকে ফোন করেন সুব্রতবাবু। সেই নেতার নির্দেশেই ওই দুষ্কৃতীরা শঙ্করবাবুর বাড়ি থেকে চলে যায়। এরপর ঘটনাস্থলে পৌঁছায় বোলপুর থানার পুলিস। শঙ্করলালবাবুকে সস্ত্রীক নিরাপদে বীরভূম-বর্ধমান সীমান্তে পৌঁছে দেয় পুলিস।

.