দূর্ঘটনায় মৃত্যু, রণক্ষেত্র কোনা মোড়

গাড়ির ধাক্কায় দুই ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার কোনা মোড় এলাকা। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পুড়িয়ে দেওয়া হয়েছে প্রায় চল্লিশটি দোকান। পুলিস ও র‌্যাফ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Apr 2, 2012, 08:37 PM IST

গাড়ির ধাক্কায় দুই ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার কোনা মোড় এলাকা। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পুড়িয়ে দেওয়া হয়েছে প্রায় চল্লিশটি দোকান। পুলিস ও র‌্যাফ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।
হাওড়ার চামরাইল-কোনা মোড়ে সোমবার সন্ধে ছটা নাগাদ গাড়ির ধাক্কায় মৃত্যু হয় তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্য সঞ্জয় ঘোষের। পরে মৃত্যু হয় রঞ্জন লস্কর নামে আরও এক ব্যক্তির। এরপরেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। একটি ট্রাকে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। পুড়িয়ে দেওয়া হয় ৪০টি দোকান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে উত্তেজিত জনতার বাধার মুখে পড়ে পুলিস। পুলিসের গাড়িতে ভাঙচুর করা হয়। ঢুকতে বাধা দেওয়া হয় দমকলকেও। পরে র‌্যাফ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাক ও দোকানের আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের ৫টি ইঞ্জিন। উত্তেজনা সৃষ্টি করার জন্য বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিস।